shono
Advertisement

ক্ষতিপূরণ চেয়ে অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আদালতে রিক্সাচালক

জানেন, কেন? The post ক্ষতিপূরণ চেয়ে অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আদালতে রিক্সাচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Nov 01, 2017Updated: 03:25 PM Nov 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ঘটনাটা হয়ত নেহাতই কাকতালীয়। কিন্তু, তার জেরেই এখন চরম বিড়ম্বনায় পড়েছেন বাংলাদেশের এক রিক্সাচালক। দিনভর অজস্র মহিলার ফোনে জীবন অতিষ্ট হয়েছে তাঁর। পরিস্থিতি এতটাই গুরুতর, যে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের কাছে ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন ওই রিক্সাচালক।

Advertisement

[টানা ১২ ঘণ্টা শো, অতিরিক্ত পরিশ্রমে মৃত্যু ১৪ বছরের মডেলের]

কিন্তু, একজন রিক্সাচালককে মহিলারা ফোন করছেন কেন?  তাতে একজন অভিনেতারই বা কী দোষ? আসলে সামান্য এক রিক্সাচালককে মহিলাদের ফোন করার কারণ একটি সিনেমা। গত জুন মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘রাজনীতি’ নামে একটি সিনেমা। সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সে দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। সেই ছবির এক দৃশ্যে দেখা গিয়েছে, নায়ক  শাকিব নিজের ফোন নম্বর দিচ্ছেন তাঁর প্রেমিকাকে। ঘটনাচক্রে, বাস্তবে সেই ফোন নম্বরটি ইজাজুল মিয়া নামে এক ব্যক্তির। পেশায় তিনি রিক্সাচালক। ইজাজুলের অভিযোগ, ছবির মুক্তির পর থেকে তাঁর জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। তিনি বলেন, ‘প্রতিদিন কয়েকশো ফোন পাচ্ছি। বেশিরভাগ ফোনই শাকিব খানের মহিলা ভক্তদের। ফোনে তাঁরা বলছেন, হ্যালো শাকিব। আমি আপনার ভক্ত। আপনার কী আমার সঙ্গে কথা বলার জন্য দু’মিনিট সময় হবে?’

[ধূমপান না করলে এই সংস্থায় মিলবে ৬ দিন সবেতন ছুটি!]

সদ্য বিয়ে করেছেন ইজাজুল। তাঁর একটি মেয়েও আছে। ইজাজুলের দাবি, ঘন ঘন মহিলাদের ফোনে স্ত্রীর মনে সন্দেহ জেগেছে, যে তিনি হয়ত অন্য কারও সঙ্গে প্রেম করছেন। এমনকী, স্ত্রী ছেড়ে চলে যাওয়ার হুমকিও দিয়েছেন। কিন্তু, তিনি যে ফোন নম্বর বদলে ফেলবেন, সে উপায়ও নেই। বাংলাদেশের এই রিক্সাচালক জানিয়েছেন, যাঁরা তাঁর রিক্সা ভাড়া নেন, তাঁদের কাছে এই একটি নম্বরই দেওয়া আছে। তাই এখন নম্বর বদলে ফেললে ব্যবসা মার খেতে পারে। ফলে এখন চরম বিপাকে পড়েছেন ইজাজুল মিয়া। বাধ্য হয়ে চলতি সপ্তাহেই ক্ষতিপূরণ চেয়ে অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তিনি। ইজাজুলের আইনজীবী এম এ মাজেদ জানিয়েছেন, প্রথমে মামলাটি গ্রহণই করতে চাইছিলেন না বিচারপতি। পরে সমস্ত তথ্য-প্রমাণ পেশ করার পর তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

[কুলারের মধ্যে লুকোনো ৯টি মৃতদেহ, এলাকায় তীব্র চাঞ্চল্য]

The post ক্ষতিপূরণ চেয়ে অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আদালতে রিক্সাচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement