shono
Advertisement

‘যুদ্ধ না করলে আমার সঙ্গে সঙ্গমের সুযোগ’, রুশ সেনাকে প্রস্তাব মডেলের

'ব্যাড কিটি' নামের এক সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই প্রস্তাব দিয়েছেন লিলি।
Posted: 05:27 PM Mar 01, 2022Updated: 05:37 PM Mar 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্দমনীয় রুশ বাহিনীর সামনে রুখে দাঁড়িয়েছে ইউক্রেন (Ukraine)। দিন ছ’য়েকের যুদ্ধ শেষেও কিয়েভ দখল করতে পারেনি পুতিন বাহিনী। বাধা পেয়ে আরও যেন ভয়ংকর হয়ে উঠেছে রুশ সেনা। ইউক্রেনের বিরুদ্ধে নাকি এবার অত্যন্ত ভয়ানক ‘ভ্যাকিউম বম্ব’ ব্যবহার করেছে রাশিয়া। এমন পরিস্থিতিতেই রুশ সৈনিকদের বিশেষ প্রস্তাব দিলেন অ্যাডাল্ট মডেল লিলি সামার্স (Lilly Summers)। রাশিয়ার যে সৈনিকরা পুতিনের নির্দেশ না মেনে অস্ত্র ত্যাগ করবেন, তাঁদের শয্যাসঙ্গিনী হতে তৈরি লিলি।

Advertisement

 

একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর মানলে, ‘ব্যাড কিটি’ নামের এক সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই প্রস্তাব দিয়েছেন লিলি। বরাবর যুদ্ধের বিরোধিতা করে এসেছেন লিলি। রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধ যবে থেকে (Russia-Ukraine war) শুরু হয়েছে। নিয়মিত সেই খবরাখবর রাখছেন লিলি। 

[আরও পড়ুন: ‘ট্যাঙ্কের তলায় লাফিয়ে পড়ছে ওরা’, মায়ের কাছে শেষ বার্তা রুশ সৈনিকের]

কোন দেশের বাসিন্দা লিলি সামার্স। তা জানা যায়নি। তবে ইউক্রেনের অবস্থা দেখে অত্যন্ত ব্যথিত মডেল। এর আগেও একাধিকবার ইউক্রেনবাসীর হয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। ভ্লাদিমির পুতিনের (Vladimir Putin) আগ্রাসন নীতির বিরোধিতা করেছেন। সম্প্রতি রুশ সেনাদের জন্য বার্তা দেন লিলি। সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ট মডেল লেখেন, “রাশিয়ার যে সমস্ত সৈনিকরা পুতিনের অমান্য করে ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করবেন না এবং অস্ত্র ত্যাগ করবেন আমি তাঁদের প্রত্যেকের শয্যাসঙ্গিনী হতে রাজি।”

উল্লেখ্য, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব অন্যান্য দেশেও পড়ছে। মঙ্গলবার সকালে খারকভে রুশ গোলায় মৃত্যু হয়েছে এক ভারতীয় পড়ুয়ার। টুইট করে জানাল বিদেশমন্ত্রক। এই প্রথম ইউক্রেন-রাশিয়া যুদ্ধে (Russia-Ukraine Conflict) কোনও ভারতীয়ের মৃত্যুর খবর মিলেছে। এমন পরিস্থিতিই লিলি এই প্রস্তাবের খবর প্রকাশ্যে আসায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। এক পক্ষ অ্যাডাল্ট মডেলের এই পদক্ষেপের প্রশংসা করেছেন। আরেকপক্ষ আবার মনে করছেন, এমন প্রস্তাবের অজুহাতে সংবাদের শিরোনামে আসতে চাইছেন মডেল। 

[আরও পড়ুন: মা এমনই! ইউক্রেন-ফেরত মেয়েকে বিমানবন্দরের সামনেই খাবার সাজিয়ে দিলেন মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement