shono
Advertisement

মোহনবাগানের জার্সিতে চমক মনোজ তিওয়ারির, সেঞ্চুরি হাঁকালেন মন্ত্রীমশাই

২ ওভার বোলও করেন মনোজ।
Posted: 07:06 PM Dec 27, 2021Updated: 07:06 PM Dec 27, 2021

আলাপন সাহা: রাজনীতির আঙিনায় পা রেখে পুরোদস্তুর রাজনীতিবিদ হয়ে উঠেছেন। কিন্তু তাই বলে কি পুরনো ভালবাসায় এত সহজে ভাটা পড়ে? তাই তো ব্যাট হাতে ২২ গজে নামতেই কামাল করলেন মন্ত্রীমশাই। ঠিক ধরেছেন, কথা হচ্ছে মনোজ তিওয়ারির। মোহনবাগানের জার্সি গায়ে যিনি সোমবার সেঞ্চুরি হাঁকালেন।

Advertisement

সিএবি (CAB) প্রথম ডিভিশন ওয়ানডে টুর্নামেন্টে ওয়াইএমসিএ-র (YMCA) বিরুদ্ধে সবুজ-মেরুনের হয়ে মাঠে নেমেছিলেন মনোজ (Manoj Tiwary)। সেখানেই ১০০ বলে অপরাজিত ১০৩ রানের দুর্দান্ত একটি ইনিংস উপহার দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। তাঁর ইনিংসে সাজানো ছিল ৬টি ছক্কা আর ১০টি চারে। ২ ওভার বোলিং করলেও অবশ্য কোনও উইকেট পাননি মনোজ। প্রথমে ব্যাট করে ১৭৩ রানে অলআউট হয়ে যায় YMCA। জবাবে মাত্র ২৬.৪ ওভারে কোনও উইকেট না খুইয়েই জয় পকেটে পুরে ফেলেন মনোজরা। ৫৬ রানে অপরাজিত থাকেন অভিমন্যু ঈশ্বরণ।

[আরও পড়ুন: IND vs SA: খলনায়ক বৃষ্টি, ভেস্তেই গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা]

মন্ত্রিত্ব পাওয়ার পরও ক্রিকেট চালিয়ে যাওয়ার সিদ্ধান্তের কথা আগেই জানিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিটেকার মনোজ। বাংলার হয়ে এবার রনজি ট্রফিতেও (Ranji Trophy) খেলবেন বলে ঘোষণা করেছিলেন। সেই মতো বাংলা শিবিরে যোগ দিয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন। রনজিতে ভাল পারফর্ম করার জন্যই ক্লাব ক্রিকেটে খেলা চালিয়ে যাচ্ছেন তিনি। গতকালও খেলতে দেখা গিয়েছিল তাঁকে। আর এদিন তো সেঞ্চুরিই হাঁকালেন। স্বাভাবিক ভাবেই নিজের পারফরম্যান্সে খুশি মনোজ। তবে এই ছন্দ ধরে রাখাটাই আসল লক্ষ্য় তাঁর।

কলকাতার ময়দানে মন্ত্রীমশাইয়ের সেঞ্চুরি কার্যত নজিরবিহীন। এর আগে মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লাকেও দেখা গিয়েছিল ২২ গজে। তবে ক্লাব ক্রিকেটে মন্ত্রী মনোজের সেঞ্চুরি নিঃসন্দেহে স্মরণীয় হয়ে থাকবে ক্রিকেটপ্রেমী কাছে।

[আরও পড়ুন: আচমকাই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ধোনি, ৭ বছর পরে সে প্রসঙ্গে মুখ খুললেন শাস্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement