shono
Advertisement

লাগাতার ব্যর্থতার জের, মোহনবাগানে বিদায় ঘণ্টা বেজে গেল চামোরোর

ছাঁটা হচ্ছে আরও এক বিদেশিকে। The post লাগাতার ব্যর্থতার জের, মোহনবাগানে বিদায় ঘণ্টা বেজে গেল চামোরোর appeared first on Sangbad Pratidin.
Posted: 03:56 PM Dec 12, 2019Updated: 03:56 PM Dec 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার্চিলের কাছে হারার পরই ইঙ্গিত দিয়েছিলেন মোহনবাগান কোচ। বুঝিয়েছিলেন, দলে বেশ কিছু পরিবর্তন খুব শীঘ্রই ঘটতে চলেছে। তারই আভাস পাওয়া গেল বৃহস্পতিবার। মোহনবাগানে মোটামুটি বিদায় ঘণ্টা বেজে গেল চামোরোর। এই স্প্যানিশ স্ট্রাইকারকে আর দরকার নেই বলে, তাঁকে নাকি জানিয়ে দেওয়া হয়েছে।

Advertisement


বলা হয়েছে, শীঘ্রই তাঁকে ফেরার টিকিট ধরিয়ে দেওয়া হবে। শুধু চামোরো নন, রক্ষণে ড্যানিয়েলকেও হয়তো শীঘ্রই ছেঁটে ফেলতে পারেন কোচ ভিকুনা। মোহনবাগান শিবিরে তেমনই ইঙ্গিত ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে। বৃহস্পতিবার যথারীতি দলের প্র্যাকটিস হল। বুধবার ট্রাউয়ের বিরুদ্ধে যাঁরা খেলেছিলেন, তাঁদেরকে ডাকেননি ভিকুনা। ম্যাচ খেলা ফুটবলারদের মধ্যে এসেছিলেন শুধু শুভ ঘোষ। চামোরোকে অবশ্য এদিন প্র‌্যাকটিসে দেখা গিয়েছে। মনে হল, তিনি বিদায় ঘণ্টা শুনে ফেলেছেন। তাই তাঁর প্র‌্যাকটিসে যেমন মন ছিল না। আবার শরীরী ভাষায় ফুটে উঠছিল যাবতীয় হতাশার দিক। প্র‌্যাকটিসের মাঝে দেখা যাচ্ছিল, আনমনাভাবে কেমন যেন ঘুরে বেড়াচ্ছেন। যে সমস্ত পাশ বাড়াচ্ছিলেন তা ছিল ভুলে ভরা। নাম প্রকাশে অনিচ্ছুক দলের এক সিনিয়র ফুটবলার জানিয়ে দিলেন, “চামোরোদের ইতিমধ্যেই কোচ জানিয়ে দিয়েছেন, তাঁদের বাড়ি ফিরে যেতে হবে। যাইহোক আমাদের লক্ষ্য গোকুলাম।”

[আরও পড়ুন: হতাশা ঝেড়ে দুরন্ত ফুটবল, আই লিগের প্রথম জয় মোহনবাগানের ]


চামোরোকে নিয়ে শুরু থেকেই প্রশ্ন ছিল মোহন সমর্থকদের অন্দরে। কলকাতা লিগে বেশ কয়েকটি গোল করলেও, অধিকাংশই ছিল তাঁর হেড দিয়ে করা। মুশকিল হল, চামোরার মাথাটা যতটা ভাল, পায়ে বল পেলে তিনি ততটা সাবলীল নন। আই লিগের শুরুর তিন ম্যাচে ইতিমধ্যেই গুচ্ছ গুচ্ছ সুযোগ নষ্ট করে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ কিছুদিন ধরেই চামোরো বিদায়ের দাবি তুলছিলেন সমর্থকরা। তাঁদের দাবি, প্রথম দুই ম্যাচে জয় না আসার কারণ পজিটিভ স্ট্রাইকারের অভাব। শেষমেশ, একপ্রকার বিরক্ত হয়েই তাঁর টিকিট কেটে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কোচ ভিকুনা।

The post লাগাতার ব্যর্থতার জের, মোহনবাগানে বিদায় ঘণ্টা বেজে গেল চামোরোর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement