shono
Advertisement

মোদি-ম্যাক্রোঁর নৈশভোজে উপস্থিত বুমোস, উচ্ছ্বসিত মোহনবাগান তারকা

কী বললেন বুমোস?
Posted: 05:26 PM Jul 19, 2023Updated: 05:26 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রান্স (France) সফরে গিয়ে সেদেশের সর্বোচ্চ সম্মান পেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তাঁর জন্য আয়োজিত বিশেষ নৈশভোজে বাজানো হয়েছে অস্কারজয়ী গান ‘জয় হো’। বাস্তিল দিবসের (Bastille Day) পরে ল্যুভর মিউজিয়ামে মোদির জন্য বিশেষ নৈশভোজের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন মোহনবাগানের তারকা ফুটবলার হুগো বুমোস। নৈশভোজে আমন্ত্রিত ছিলেন ভারতীয় অভিনেতা আর মাধবনও।

Advertisement

বুমোস টুইট করেছেন, ”ফ্রান্সের জাতীয় দিবস উপলক্ষ্যে ১৪ জুলাই ল্যুভর মিউজিয়ামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আনুষ্ঠানিক নৈশভোজে ফরাসি রাষ্ট্রপতি ম্যাক্রোঁর আমন্ত্রণ পেয়ে খুবই আনন্দিত৷ সেখানে উভয় দেশের আকর্ষণীয় ব্যক্তিদের সঙ্গে দেখা হয়েছে।”

ইতিহাস সাত্ত্বিকের, দ্রুততম স্ম্যাশ মেরে গিনেস বুকে ভারতীয় ব্যাডমিন্টন তারকা

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ (Emmanuel Macron) ও ফার্স্ট লেডি ব্রিজেট ম্যাক্রোঁ এই বিশেষ নৈশভোজের আয়োজন করেছিলেন। জানা গিয়েছে, সম্পূর্ণ নিরামিষ খাবারের ব্যবস্থা ছিল এই নৈশভোজে। ফ্রান্সের জাতীয় দিবস ‘বাস্তিল ডে’র পরেই ভারতীয় প্রধানমন্ত্রীর সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।

 

বিখ্যাত ল্যুভর মিউজিয়ামের ব্যাঙ্কোয়েটের নৈশভোজে আমন্ত্রিত ছিলেন বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। তাঁদের মধ্যে অন্যতম ভারতীয় অভিনেতা আর মাধবন। প্রসঙ্গত, বাস্তিল দিবসের অনুষ্ঠানের গেস্ট অফ অনার ছিলেন মোদি। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement