shono
Advertisement

পুজোয় নিরাপত্তাজনিত সমস্যা, বদলে গেল মোহনবাগানের AFC কাপ ম্যাচের সূচি

যুবভারতী থেকে সরানো হল সবুজ-মেরুনের ম্যাচ।
Posted: 04:41 PM Oct 11, 2023Updated: 04:41 PM Oct 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় নিরাপত্তাজনিত সমস্যা। বদলে গেল মোহনবাগানের এএফসি কাপের (AFC Cup) সূচি। আগামী ২৪ অক্টোবর ঘরের মাঠে বাংলাদেশের বসুন্ধারা কিংসের বিরুদ্ধে এএফসি কাপের ম্যাচ খেলতে নামার কথা মোহনবাগানের (Mohun Bagan)। সেই ম্যাচে যুবভারতী থেকে সরে গেল। সেই সঙ্গে বদলে গেল ম্যাচ শুরুর সময়ও।

Advertisement

প্রাথমিক সূচি অনুযায়ী, ওই ম্যাচটি ২৪ অক্টোবর দুপুরে সাড়ে তিনটে থেকে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ম্যাচটি আরও পিছিয়ে দেওয়া হবে এবং তা শুরু করা হবে রাত সাড়ে ন’টা থেকে। বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তা জানিয়েও দিয়েছে মোহনবাগান।

[আরও পড়ুন: ঝাঁপিয়ে জাতীয় পতাকা ধরে দেশের মান বাঁচালেন ‘সোনার ছেলে’, দেখুন ভাইরাল ভিডিও]

আসলে মোহনবাগানের হোম ম্যাচ হলেও ওই সময় কলকাতা মেতে থাকবে শারদীয়ায়। ওই ম্যাচের দিন বিজয়া দশমী। ফলে ম্যাচের জন্য যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা করতে অসুবিধা হবে রাজ্য প্রশাসনের। সে জন্যই যুবভারতী থেকে ম্যাচটি সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ভুবনেশ্বরে। কিন্তু ওই দিন একই মাঠে ওড়িশা এফসিও তাদের হোম ম্যাচ খেলবে মলদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে। বিকাল সাড়ে পাঁচটা থেকে এই ম্যাচটি শেষ হয়ে যাওয়ার পরে মোহনবাগান ও বসুন্ধরার মধ্যে ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ন’টা থেকে।

[আরও পড়ুন: কোন বিশেষ প্রশ্ন শুনেই হেসে লুটোপুটি খেলেন রোহিত? দেখুন ভাইরাল ভিডিও]

চলতি এএফসি কাপের গ্রুপ লিগ পর্বে ভারতের দুই ক্লাব মোহনবাগান এবং ওড়িশা এফসি খেলছে ‘ডি’ গ্রুপে। দু’টি ম্যাচের দু’টিতেই জয় পেয়ে মোহনবাগান এই গ্রুপে রয়েছে শীর্ষে। ওড়িশা এখনও পর্যন্ত একটিও জয় না পাওয়ায় তারা আছে লিগ টেবিলে সবার নিচে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement