shono
Advertisement

‘আনিস খানের খুনের বদলা চাই’, বারাসত থেকে উদ্ধার মাওবাদী পোস্টার, তীব্র চাঞ্চল্য

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 02:45 PM Mar 16, 2022Updated: 04:17 PM Mar 16, 2022

অর্ণব দাস, বারাসত: ভরদুপুরে মাওবাদী পোস্টার উদ্ধার হল বারাসতে। সেখানে লেখা হয়েছে, “আনিস খুনের বদলা চাই”। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পুলিশের তরফে জানানো হয়েছে,  ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। নেপথ্যে কে বা কারা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। 

Advertisement

জানা গিয়েছে, বুধবার দুপুরে বারাসতের কলোনি মোড় সংলগ্ন ওভারহেড গেটের পিলারে দেখা যায় বেশ কয়েকটি পোস্টার। সাদা কাগজের লাল কালিতে তার কোনওটিতে লেখা হয়েছে, “আনিস খানের খুনের বদলা চাই।” কোনওটিতে লেখা, “আনিস খানের খুনের বদলা নাও, তৃণমূলকে কবর দাও।” কোথাও লেখা, “শহিদ কমরেড আনিস খান লাল সেলাম।” নিচে প্রেরকের জায়গায় লেখা, সিপিআই (মাওবাদী)। বারাসতের মতো জায়গায় এধরণের পোস্টারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 

[আরও পড়ুন: বিশ্বভারতীতে লাগাতার ছাত্র আন্দোলন, রেজিস্ট্রারের পর পদত্যাগ জনসংযোগ আধিকারিকেরও]

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বারাসতের বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। পোস্টারের বিষয়টি জানতে পেরেই ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। এ বিষয়ে পুলিশ আধিকারিকরা বলেন, “পোস্টার পড়েছে। দ্রুতই সেগুলি উদ্ধার করা হবে। কে বা কারা এই ঘটনার নেপথ্যে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।” সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখলেই কারা পোস্টার দিয়েছে তা বোঝা যাবে বলে অনুমান করা হচ্ছে। 

[আরও পড়ুন: স্কুলশিক্ষক পরিচয়ে গোয়েন্দাদের চোখে ধুলো দেওয়ার চেষ্টা, হাওড়া থেকে গ্রেপ্তার JMB লিংকম্যান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার