shono
Advertisement

‘আবার বাচ্চা? বোটক্স… বিশ্রী লাগছে!’, অন্তঃসত্ত্বা শুভশ্রীকে জন্মদিনেও রেহাই দিল না নেটপাড়া

সমাজের কি এত অধোগতি?
Posted: 07:22 PM Nov 04, 2023Updated: 07:22 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার, ৩ নভেম্বর ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জন্মদিন। অতঃপর আরবানার চক্রবর্তী বাড়িতে যে এলাহি আয়োজন হয়েছিল, তা বলাই বাহুল্য। স্বামী রাজ চক্রবর্তী হোক কিংবা শাশুড়ি, উভয়েরই চোখের মণি শুভশ্রী। উপরন্তু অভিনেত্রী এখন অতিরিক্ত যত্নে রয়েছেন কারণ আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। হবু মা কিন্তু নিজের দায়িত্ব থেকে সরে আসেননি। ঠাকুর দেখা, সিঁদুরখেলা সবই পালন করেছেন। তবে বাড়িতেই পালন করলেন এবারের জন্মদিন। আর ‘বার্থডে গাল’ শুভশ্রী বিশেষ দিনের লুক শেয়ার করতেই একের পর এক কটাক্ষবাণ ধেয়ে এল। একজন অন্তঃসত্ত্বাকেও রেহাই দিল না নেটপাড়া!

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মেয়েদের প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয়। বিষয়টা খানিক যেন জলভাতের মতোই হয়ে দাঁড়িয়েছে! স্কার্টের ঝুল মাপা, ব্লাউজের গভীরতা মাপা থেকে শুরু করে শাড়ি আঁচল সরে গিয়ে কেন নাভির অংশ বেরলো?… বক্ষ বিভাজিকা উঁকি দিল?… নেটজনতাদের আতস কাচ যেন তৈরিই থাকে সবসময়ে! আর তার প্রভাবও স্পষ্ট পরিলক্ষিত হয় ছবির কমেন্ট বক্সে। একের পর এক অশালীন, কদর্য মন্তব্য উপচে পড়ে! আর তারকা হলে তো কথাই নেই। আরও বেশি করে নাগরিকদের একাংশের প্রশ্ন, “বর্তমানে সমাজের কি এতোটাই অধোগতি হয়েছে যে একজন অন্তঃসত্ত্বার চেহারা, তার মাতৃত্বকালীন শারীরিক বদলকেও নিয়েও ঠাট্টা তামাশা করছেন নেটপাড়ার একাংশ?”

[আরও পড়ুন: প্রতিযোগিতার বাজারেও দৌড়চ্ছে ‘রক্তবীজ’, কম হল পেয়েও ১৬ দিনে দেশজুড়ে কত কোটির দুয়ারে?]

জন্মদিনে নীল রঙের গাউন পরে ছবি দিয়ে শুভশ্রী লিখেছিলেন, “হ্যাপি বার্থডে টু মি…।” আর তাতেই ধেয়ে আসে একের পর এক কটাক্ষবাণ। কদর্য সব মন্তব্য। কারও প্রশ্ন, ‘আর কত বোটক্স করবেন?’ আবার কারও মন্তব্য, ‘আবার বাচ্চা?’ কেউ বা আবার অন্তঃসত্ত্বা অভিনেত্রীর শারীরিক বদল, ঠোঁটের আকৃতি নিয়েও অশালীন মন্তব্য করতে ছাড়লেন না। শুভশ্রী গঙ্গোপাধ্যায় যদিও বরাবরই ইতিবাচক মনোভাবে বিশ্বাসী। কোনওদিনই ট্রোলিং কিংবা নেটপাড়ার নীতিপুলিশদের বাঁকা কথাকে পাত্তা দিতে নারাজ। ট্রোলিং বিষয়টি নিয়ে এর আগে একাধিকবার অভিনেত্রী বলেছেন, “যারা এসব বলে তারা কেউ আমার পরিচিত নন। বরং আমার চারপাশের চেনা মানুষেরা আমাকে অনেক বেশি ভালোবাসে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement