shono
Advertisement

বিয়ের পরদিনই স্ত্রীকে মারধর! ফের বিতর্কে ‘বাঙালি বিদ্বেষী’ ইউটিউবার বিবেক বিন্দ্রা

বিন্দ্রার শ্যালক বৈভব গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেছেন।
Posted: 08:52 PM Dec 23, 2023Updated: 08:52 PM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাঙালি বিদ্বেষী’ ইউটিউববার, বিজনেস কসালট্যান্ট তথা জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার বিবেক বিন্দ্রা (Vivek Bindra) ফের বিতর্কে। অভিযোগ, বিয়ের একদিন পরেই স্ত্রী ইয়ানিকাকে মারধর করেন তিনি। এই ঘটনায় দেশজুড়ে হইচই পড়ে গিয়েছে। বিবেক বিন্দ্রার শ্যালক বৈভব কোয়াত্রা নয়ডার থানায় গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করেছেন।

Advertisement

গত ৬ ডিসেম্বর ইয়ানিকা কোয়াত্রাকে বিয়ে করেন বিবেক। অভিযোগ, ৭ ডিসেম্বরেই স্ত্রীকে মানসিক এবং শারীরিক নির্যাতন করেন তিনি। বৈভব পুলিশকে জানিয়েছেন, বিবেক এবং তাঁর মায়ের মধ্যে কোনও একটি বিষয়ে বচসা চলছিল। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতে স্বামী এবং শাশুড়ির মধ্যে মধ্যস্থতা করতে গিয়েছিলেন ইয়ানিকা। অভিযোগ, তখনই সদ্যবিবাহিতা স্ত্রীকে একটি ঘরে বন্ধ করে প্রথমে গালিগালাজ, পরে মারধর করেন বিবেক। ইয়ানিকার ভাইয়ের দাবি, ব্যাপক মারধরের কারণে এক কানে শুনতে পাচ্ছেন না দিদি। আপাতত তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

 

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ উস্তাদ রাশিদ খান, ভর্তি হাসপাতালে]

উল্লেখ্য, কিছুদিন আগেই আরেক মোটিভেশনাল স্পিকার সন্দীপ মাহেশ্বরীর (Sandeep Maheswari) সঙ্গে বিতর্কে জড়ান বিবেক। ‘বিগ স্ক্যাম এক্সপোজড’ নামে একটি ভিডিওতে সন্দীপ এমন কিছু ব্যবসায়ী এবং মোটিভেশনাল স্পিকারের কথা বলেন, যাঁরা ব্যবসার প্রলোভনে বহু তরুণ-তরুণীদের সঙ্গে প্রতারণা করেছেন। ওই ভিডিওতে সরাসরি কারও নাম না বললেও বিবেক বিন্দ্রার তরফ থেকে ভিডিওটি মুছে ফেলার জন্য চাপ দেওয়া হচ্ছে বলে জানান সন্দীপ। এর পরেই সরাসরি তর্কে নামেন বিবেক। বিবেক এবং সন্দীপের এই বিতর্কের মাঝেই ফের নতুন করে বিতর্কে জড়ালেন ভারতের অন্যতম জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার বিবেক বিন্দ্রা।

 

[আরও পড়ুন: ‘মোদির উত্তরসূরি হবেন আরও কট্টর হিন্দুত্ববাদী’, কার কথা বললেন প্রশান্ত কিশোর?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement