shono
Advertisement

মাড়গ্রামে নিহত TMC কর্মীদের বাড়িতে সাংসদ শতাব্দী রায়, দিলেন পাশে থাকার আশ্বাস

অনুব্রত জেলে বসে দল চালাচ্ছে বলে অভিযোগ করেন কাজল শেখ, তা নিয়ে মুখ খুললেন শতাব্দী।
Posted: 02:26 PM Feb 13, 2023Updated: 02:26 PM Feb 13, 2023

নন্দন দত্ত, বীরভূম: মাড়গ্রামে মৃত তৃণমূল নেতাদের বাড়িতে তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। বেশ কিছুক্ষণ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানে দাঁড়িয়েই কথা বললেন কাজল শেখ প্রসঙ্গে।

Advertisement

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। আচমকাই উত্তপ্ত হয়ে উঠেছিল বীরভূমের রামপুরহাটের মাড়গ্রামের ধুলফেলা গ্রাম। মাড়গ্রাম এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ, তাঁর বন্ধু নিউটন শেখ, সুজাউদ্দিন নামে তিন তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ ওঠে। মৃত্যু হয় দুজনের। ঘটনার জন্য স্থানীয় কংগ্রেস নেতা সুজাউদ্দিন, তার ছেলে শেখ লাকি, শেখ বাপির দিকে আঙুল তোলা হয়। তাদের কড়া শাস্তির দাবিতে গ্রামে বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরবর্তীতে তাদের গ্রেপ্তার করা হয় তাদের। মূল অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয় বোমা।

[আরও পড়ুন: মেলায় ‘মত কি কুয়া’ ঘিরে গতির খেলা, নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে বাইক পড়ে আহত ১০]

সেই ঘটনার পর পেরিয়েছে বেশ কয়েকদিন। সোমবার সকালে মৃত তৃণমূল কর্মীদের বাড়িতে যান শতাব্দী রায়। কথা বলেন পরিবারের সঙ্গে। সাংসদকে পাশে পেয়ে নিজেদের দাবি তুলে ধরেন মৃতদের পরিবারের সদস্যরা। তিনি আশ্বাস দিয়েছেন সমস্যা সমাধানের। গতকালই কাজল শেখ বিস্ফোরক দাবি করেছ। তিনি বলেছেন, জেলে বসেই দলের কাজ চালাচ্ছেন অনুব্রত মণ্ডল। সে বিষয়ে প্রশ্ন করা হলে শতাব্দী রায় জানান, তিনি এ বিষয়ে কাজল শেখের সঙ্গে কথা বলবেন।

[আরও পড়ুন: অনুষ্ঠান চলাকালীন জয়নগরে গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণ, প্রাণ গেল ৪ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement