shono
Advertisement

৩০০তম ম্যাচে নামার আগে তারুণ্যে ফুটছেন ধোনি

কলম্বোয় ইতিহাসের হাতছানি প্রাক্তন ভারত অধিনায়কের সামনে। The post ৩০০তম ম্যাচে নামার আগে তারুণ্যে ফুটছেন ধোনি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 PM Aug 29, 2017Updated: 01:23 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজও পকেটে পুরে নিয়েছেন বিরাটরা। তবে হোয়াইটওয়াশ করতে বাকি এখনও দু’টি ম্যাচ। আর সে লক্ষ্যেই আপাতত এগোতে চাইছে টিম ইন্ডিয়া। আর তাই মঙ্গলবার কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে জোরকদমেই অনুশীলন করল ভারতীয় দল। অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, প্রত্যেকেই ছিলেন মাঠে। এর মধ্যেই মাঠের মধ্যে ঢুকে পড়েন এক দর্শক। ধোনির ভক্ত ওই ব্যক্তি ছবিও তোলেন নিজের প্রিয় ক্রিকেটারের সঙ্গে।

Advertisement

[জানেন, আপনার প্রিয় এই খাবারগুলি আসলে ভারতীয়ই নয়?]

আগামী বৃহস্পতিবার সিরিজের চতুর্থ ওয়ানডেটি হতে চলেছে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কেরিয়ারের ৩০০তম ম্যাচ। এদিকে, চলতি সিরিজের দু’টি ম্যাচেই জয়ের অন্যতম কারিগর ছিলেন ধোনি। আর সেই কারণেই নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদের সমালোচনায় মুখর ধোনির সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় এমএসকে প্রসাদকে ট্রোল করে চলেছেন তাঁরা। কেউ লেখেন, ‘এমএসকে প্রসাদ মুখে বলেন, আর ধোনি কাজে করে দেখান।’ অপর একজন লেখেন, ‘আশা করি এই সিরিজটি প্রসাদ মনযোগ সহকারে দেখছেন।’

অন্যদিকে, কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে ভারতীয় দলের অনুশীলন চলাকালীন ঢুকে পড়েন এক দর্শক। আদতে তিনি মহেন্দ্র সিং ধোনির ভক্ত। আর এই অনুরাগীকে কোনওভাবেই নিরাশ করেননি মাহি। ছবিও তোলেন তাঁর সঙ্গে। কিন্তু কীভাবে নিরপত্তা বেষ্টনী এড়িয়ে একজন দর্শক এভাবে মাঠে ঢুকে পড়লেন, সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যে।

[জাতীয় ক্রীড়া দিবসে হকির জাদুকর ধ্যানচাঁদকে স্মরণ শেহবাগের]

এদিকে, সিরিজ জিতে যাওয়ায় আগামী দু’টি ম্যাচে অন্যান্যদেরও সুযোগ দেওয়া হতে পারে। এমনটাই ইঙ্গিত মিলেছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। তালিকায় রয়েছে মনীশ পাণ্ডে, কুলদীপ যাদবের নামও। এখন দেখার বৃহস্পতিবার এরা প্রথম একাদশে সুযোগ পান কিনা।

The post ৩০০তম ম্যাচে নামার আগে তারুণ্যে ফুটছেন ধোনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement