shono
Advertisement

বলিউডের বিগ বাজেট সিনেমার জন্য একজোট ‘আম্বানি ব্রাদার্স’, নেপথ্যে কোন সুপারস্টার?

কোন বলিউড সিনেমার জন্য হাত মেলালেন মুকেশ-অনিল?
Posted: 06:34 PM Aug 16, 2023Updated: 06:34 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি পরিবারের সঙ্গে বিটাউনের তারকাদের বরাবরই সুসম্পর্ক। ভারতীয় ধনকুবেরর বাড়ির যে কোনও অনুষ্ঠানেই মান-অভিমান, পুরনো বৈরিতা ভুলে খান-কাপুররা হাজির হন। মুকেশ কিংবা অনিল, দুই আম্বানি ভাইয়েরাই বিনোদুনিয়ায় বড় লগ্নীকারী। তাঁদের নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। যে দুই সংস্থার ব্যানারে এযাবৎকাল বহু বিগ বাজেট সিনেমাই তৈরি হয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, বলিউডের এক বড় প্রজেক্টের জন্যে একজোট হয়েছেন ‘আম্বানি ব্রাদার্স’।

Advertisement

মুকেশ-অনিল, দুই ভাইয়ের সম্পর্কে চিড় ধরার কথা সকলেরই জানা। আদালত অবধি গড়িয়েছিল তাঁদের ঝগড়া। তবে এবার শোনা যাচ্ছে, অনিল আম্বানির রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সঙ্গে হাত মেলাতে চলেছেন মুকেশ আম্বানি। নেপথ্য়ে অজয় দেবগণ এব পরিচালক রোহিত শেট্টি।

[আরও পড়ুন: রেস্তরাঁয় দুস্থদের খাবার পরিবেশন শাহরুখকন্যা সুহানার, ‘বলিউড প্রিন্সেস’কে কুর্নিশ নেটপাড়ার]

স্বাভাবিকভাবেই মনে কৌতূহল উঁকি দিতে পারে যে, কোন সিনেমার জন্য একজোট হলেন ‘আম্বানি ব্রাদার্স’? বলিউড মাধ্যম সূত্রে খবর, এর নেপথ্যে ‘সিংঘম ৩’ সিনেমা। রোহিত শেট্টি বহু বহুবছর ধরে এই সুপারহিট ফ্র্যাঞ্চাইজির উপর কাজ করছেন। এবার ফের অজয় দেবগণকে নিয়ে বড় চমক দেওয়ার প্রস্তুতি শুরু করেছেন তিনি।

অনিল আম্বানির প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্ট যৌথভাবে ‘সিংঘম ৩’ প্রযোজনা করছেন। অন্যদিকে সূত্রের খবর, মুকেশ আম্বানির জিও স্টুডিও নাকি এই অ্যাকশন প্যাকড সিনেমার জন্য এগিয়ে এসেছে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি, তবে শোনা যাচ্ছে অজয় দেবগণের জিও সিনেমায় দেখানো হতে পারে এই ছবি। সব ঠিক থাকলে, ২০২৪ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘সিংঘম ৩’।

[আরও পড়ুন: ‘রণবীর ভীষণ নার্ভাস’! ‘ডন ৩’র কাস্টিং বিতর্ক তুঙ্গে উঠতেই মাঠে নামলেন ফারহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement