shono
Advertisement

গোয়ায় হীরে ব্যবসায়ীর কন্যার সঙ্গে বাগদান সেরে ফেললেন আকাশ আম্বানি

দেখে নিন বাগদানের বিভিন্ন মুহূর্তের ছবি। The post গোয়ায় হীরে ব্যবসায়ীর কন্যার সঙ্গে বাগদান সেরে ফেললেন আকাশ আম্বানি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:27 PM Mar 25, 2018Updated: 02:34 PM Aug 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর আগেই ছড়িয়ে পড়েছিল। শনিবার শেষমেশ তাতেই সিলমোহর পড়ল। বিশ্বের অন্যতম ধনী হীরে ব্যবসায়ীর কন্যার সঙ্গে বাগদান সারলেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি। শনিবার গোয়ার সমুদ্র সৈকতের পাশের একটি মনোরম রিসর্টে সেই বাগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন পরিবারের ঘনিষ্ঠরাই।

Advertisement

[ব্যক্তিগত তথ্য বিদেশি সংস্থাকে পাচার করছে ‘মোদি অ্যাপ’!]

বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল, রোজি ব্লু ডায়মন্ডের সর্বেসর্বা রাসেল মেহতার পরিবারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে আম্বানি পরিবার। দুই ব্যবসায়ী পরিবারের মধ্যে অনেকদিনেরই বন্ধুত্বের সম্পর্ক। সেই সম্পর্কই এবার পরিবারের রূপ নিল। নীতা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশের সঙ্গে আংটি বদল করলেন মেহতা পরিবারের কনিষ্ঠা কন্যা শ্লোকা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁদের বাগদানের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে আকাশকে দেখা যাচ্ছে নীল রঙের ব্লেজারে। শ্লোকা মেহতা সেজে উঠেছিলেন রুপোলি রঙের গাউনে। ছবি ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইছে। শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। আর দেশের ধনীতম ব্যবসায়ীর বড় ছেলের বিয়ের আড়ম্বর ঠিক কেমন হবে, তা আন্দাজ করা যেতেই পারে।

মুকেশ ও রাসেল একে অপরকে বহুদিন ধরেই চেনেন। সেই সূত্রেই আকাশ ও শ্লোকার বন্ধুত্ব। দু’জনে একসঙ্গেই ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনাও করেছেন। বর্তমানে বাবা মুকেশ আম্বানির রিলায়েন্স জিও-র ব্যবসার দেখভালের দায়িত্ব আকাশের কাঁধে। অন্যদিকে, ২০০৯ সালে স্কুলের গণ্ডি পেরিয়ে প্রিন্সটন বিশ্ববিদ্যালয়ে অ্যানথ্রোপোলজি পড়তে যান শ্লোকা। এরপর লন্ডন স্কুল অফ ইকোনমিকস অ্যান্ড পলিটিক্যাল সায়েন্স থেকে আইনে মাস্টার্সও করেন তিনি। তারপর ২০১৪ সাল থেকে তিনিও নিজের বাবার ব্যবসায় যোগ দেন। বর্তমানে তিনি রোজি ব্লু ডায়মন্ডের ডিরেক্টর পদে রয়েছেন। শোনা যাচ্ছে, আর্থিক দুর্নীতিতে পলাতক নীরব মোদির সঙ্গেও নাকি মেহতা পরিবারের লতায়-পাতায় সম্পর্ক রয়েছে।

[লক্ষ্য ডিজিটাল ভারত, এবার কার্ডে টিকিট কাটলেই ছাড় দেবে রেল]

The post গোয়ায় হীরে ব্যবসায়ীর কন্যার সঙ্গে বাগদান সেরে ফেললেন আকাশ আম্বানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement