shono
Advertisement

‘খুলে বলুন’, ১৪ বছর পর ছোটপর্দায় সঞ্চালকের ভূমিকায় নচিকেতা

কোথায় দেখা যাবে নতুন এই শো?
Posted: 04:54 PM Apr 22, 2022Updated: 08:34 PM Apr 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ বছর পর ছোটপর্দায় সঞ্চলকের ভূমিকায় নচিকেতা (Nachiketa Chakraborty)। ‘খুলে বলুন’ নামের বিশেষ শো নিয়ে আসছেন সান বাংলার পর্দায়। ইতিমধ্যেই শোয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে সাধারণের কথা শোনার এবং তাঁদের কথা সারা বাংলাকে শোনানোর আশ্বাস দিয়েছেন সঞ্চালক নচিকেতা। 

Advertisement

‘জীবনমুখী’ গানের সূত্র ধরেই তুমুল জনপ্রিয়তা নচিকেতার। শিল্পীর ‘নীলাঞ্জনা’, ‘অনির্বাণ’, ‘ডাক্তার’, ‘বৃদ্ধাশ্রম’-এর মতো গানগুলি এখনও সবার মুখে মুখে। দু’টি চায়ের স্টল রয়েছে শিল্পীর নামে। ‘চা ও নচিকেতা’ এখন পাটুলির অন্যতম ল্যান্ডমার্ক। নচিকেতার নামে ২০১৯ সালে সাতদিনব্যাপী মেলাও হয়েছে হাওড়ায়।  হাওড়ার আমতায় ৮০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম তৈরি হয়েছে শিল্পীর নামে।  পুজোর আগে শ্যামা সংগীত রেকর্ড করেছেন নচিকেতা। ‘তোকে শ্যামা’ নামের গানটি লিখেছেন গোবিন্দ প্রামাণিক। সুর সাজিয়েছেন রাজকুমার রায়।

[আরও পড়ুন: পর্দায় সত্যজিৎ রায় হয়ে উঠতে কতটা কষ্ট করেছেন জিতু? জানালেন অভিনেতার স্ত্রী নবনীতা

সঞ্চালক হিসেবে বরাবর জনপ্রিয় নচিকেতা। ‘ছুটি ছুটি’, ‘সা থেকে সা’, ‘এ তো নয় শুধু গান’, ‘দেয়া নেয়া’, ‘দাদা না দিদি’-র মতো একাধিক শোয়ের সঞ্চলনা করেছেন। মন খুলে কথা বলে দর্শকদের মন জয় করে নিয়েছেন।  ১৪ বছর পর আবারও টেলিভিশনের দুনিয়ায় ফিরছেন ‘খুলে বলুন’ টক শো নিয়ে। শিল্পীর কথায়, “মন খুলে বলুন। সান বাংলায় আসছি আমি… যাব আপনার শহরে… কথা বলবো আপনার সঙ্গে… এবার আপনি বলবেন, শুনবে সারা বাংলা।”

 

শোয়ে যোগ দেওয়ার জন্য নিজের সম্পর্কে একটি তিরিশ সেকেন্ডের ভিডিও তৈরি করতে হবে। তারপর তা নাম ও ঠিকানা-সহ পাঠিয়ে দিতে হবে ৯৯০-৩০৮-২৯৭৪ নম্বরে পাঠিয়ে দিতে হবে। অবশ্যই কিছু শর্তাবলী প্রযোজ্য থাকছে।  আগামী ২৪ এপ্রিল, রবিবার হাওড়ার শরৎ সদনে যাচ্ছে ‘খুলে বলুন’ টিম। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nachiketa (@aminachiketa)

[আরও পড়ুন: ] 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement