shono
Advertisement

নদিয়ায় ২ দিনের জ্বরে বধূর মৃত্যু, ডেঙ্গুর আশঙ্কায় কাঁটা পরিবার

মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Posted: 02:04 PM Sep 27, 2023Updated: 02:04 PM Sep 27, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: জ্বর নিয়ে বাপের বাড়ি গিয়েছিলেন বধূ। শ্বশুরবাড়ি ফেরা হল না। ২ দিনের জ্বরেই মৃত্যু মহিলার। পরিবারের দাবি, ডেঙ্গুতেই মৃত্যু। যদিও এই তত্ত্ব মানতে নারাজ শান্তিপুর হাসপাতাল কর্তৃপক্ষ। ফলে মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মহিলার নাম মৌসুমী সরকার। বয়স ৪৫ বছর। নদিয়ার চাকদহে শ্বশুরবাড়ি তাঁর। জ্বর নিয়েই ২ দিন আগে বাপের বাড়ি শান্তিপুরে যান তিনি। জ্বর বেড়ে যাওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় শান্তিপুর হাসপাতালে। মঙ্গলবার রাতে অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় অন্য হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই বধূর। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: অর্থাভাবে বছরের পর বছর মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে বেঁধে রেখেছে পরিবার, নীরব প্রশাসন!]

কিন্তু বধূর মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পরিবার ও প্রতিবেশীদের দাবি, এলাকায় প্রবলভাবে বেড়েছে ডেঙ্গুর দাপট। মহিলাও ডেঙ্গু আক্রান্ত হয়েছিলেন বলেই ধারণা তাঁদের। যদিও বধূ ডেঙ্গু আক্রান্ত ছিলেন না বলেই দাবি শান্তিপুর হাসপাতাল কর্তৃপক্ষের। হাসপাতাল সুপার তারক বর্মণের দাবি, মৃতার ডেঙ্গু পরীক্ষাই করা হয়নি। ফলত আক্রান্ত হওয়ার বিষয়টি কারও পক্ষে জানা সম্ভব নয়। এটা ভুল তথ্য দেওয়া হচ্ছে পরিবারের তরফে।

 

[আরও পড়ুন: Weather Update: বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্তের জেরে ফের বঙ্গে দুর্যোগের আশঙ্কা, কী জানাচ্ছে হাওয়া অফিস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement