shono
Advertisement

চালক ঘুমিয়ে পড়ায় কি দুর্ঘটনার কবলে কালিকাপ্রসাদের গাড়ি!

এমনটাই প্রাথমিকভাবে মনে করছে ফরেন্সিক বিশেষজ্ঞরা... The post চালক ঘুমিয়ে পড়ায় কি দুর্ঘটনার কবলে কালিকাপ্রসাদের গাড়ি! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:26 PM Mar 08, 2017Updated: 10:56 AM Mar 08, 2017

স্টাফ রিপোর্টার: চালক ঘুমিয়ে পড়াতেই দুর্ঘটনার কবলে পড়তে হয় কালিকাপ্রসাদের গাড়িকে! ফরেনসিক বিশেষজ্ঞদের ইঙ্গিত কিন্তু সেই দিকেই৷ মঙ্গলবার রাতেই চার সদস্যের ফরেন্সিক বিশেষজ্ঞ দল গুড়াপে দুর্ঘটনাস্থল ঘুরে দেখে৷ সংগ্রহ করে নমুনা৷ ছবিও তোলা হয়৷ পারিপার্শ্বিক প্রমাণ ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্য শুনে বিশেষজ্ঞদের মনে হয়েছে, কালিকাপ্রসাদদের গাড়িকে অন্য কোনও গাড়ি ধাক্কা মারেনি৷ চালক ঘুমিয়ে পড়াতেই নিয়ন্ত্রণ হারায়৷ তদন্তকারী এক অফিসার জানান, দুর্ঘটনার আগে চালক ব্রেক কষেননি৷ অন্য কোনও গাড়ি ধাক্কা মারলে চালক ব্রেক কষতেন৷ রাস্তায় থাকত চাকা পিছলে যাওয়ার ‘স্কিড মার্ক’৷ সেসব কিছুই মেলেনি৷ বরং ১০ ফুটের অ্যালুমিনিয়ামের রেলিংয়ে লম্বা দাগ রয়েছে৷ ব্রেক কষলে টানা দাগ থাকত না৷ এই সবই চালকের ঘুমিয়ে পড়ার ইঙ্গিত দিচ্ছে বলে অনুমান বিশেষজ্ঞদের।

Advertisement

পছন্দের মেয়েকে বিয়ে করতে মেনে চলুন এগুলি

গাড়ির চালক অর্ণব রাউত অবশ্য বলেছেন, গুড়াপের কাছে একটি লরি তাঁদের গাড়িটিকে ওভারটেক করে৷ তারপর সেটি বাঁদিকে চেপে দেয় তাঁদের গাড়িটি৷ নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের গাড়িটি উল্টে যায়। তবে পুলিশ ও ফরেনসিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, অন্য গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেনি, এটুকু বলা যায়৷ বাকিটা তদন্তসাপেক্ষ৷

চন্দনার হোমে শিশুদের কান্না থামাতে দেওয়া হত ঘুমের ওষুধ!

জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গাড়ি প্রায় ১০০-১১০ কিমি বেগে ছুটছিল৷ ফলে, সজোরে ব্রেক কষলে রাস্তা বা রেলিং-এ তার দাগ থাকত৷ কিন্তু তা হয়নি৷ বরং রেলিংয়ে প্রথম ধাক্কা লাগার পরও অনেকটা দূর গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ১৫ ফুট নিচের নয়ানজুলিতে উল্টে যায়৷ সেখানেই জল-কাদায় শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় কালিকাপ্রসাদের৷ বিষয়টি নিয়ে গাড়ির সহযাত্রীদের সঙ্গে কথা বলবে পুলিশ।

The post চালক ঘুমিয়ে পড়ায় কি দুর্ঘটনার কবলে কালিকাপ্রসাদের গাড়ি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement