shono
Advertisement

আন্তর্জাতিক নারীদিবসে নারীশক্তির বন্দনায় মোদি-মমতা

আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছে গুগল-ডুডলও। The post আন্তর্জাতিক নারীদিবসে নারীশক্তির বন্দনায় মোদি-মমতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 AM Mar 08, 2017Updated: 03:59 AM Mar 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসে নারীশক্তিকে কুর্নিশ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করেন তিনি। মেয়েদের অদম্য ইচ্ছাশক্তি, সংকল্প এবং নারীশক্তির গুণগান করেন তিনি। বলেন, ‘মহিলাদের অদম্য ইচ্ছাশক্তি, সংকল্প এবং আত্মত্যাগকে আমি সম্মান জানাই। ভারত সরকার তার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মহিলাদের আর্থিকভাবে সচ্ছ্বল, স্বনির্ভর এবং সমাজে সমান স্থান এনে দিতে চায়।’ প্রধানমন্ত্রীর পাশাপাশি নারীদিবসে নারীদের শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement

 

এদিন গুজরাটের গান্ধীনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মহিলা পঞ্চায়েত প্রধানদের সঙ্গে একটি আলোচনা সভাতেও অংশ নেবেন। দেশের বিভিন্ন অংশ থেকে মহিলা পঞ্চায়েত প্রধানরা এই আলোচনা সভায় অংশ নেবেন। কেন্দ্র এবং গুজরাট গ্রামোন্নয়ন দপ্তরের পক্ষ থেকে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে।

আন্তর্জাতিক নারী দিবসে মহিলাদের কুর্নিশ জানিয়েছে সার্চ ইঞ্জিন গুগল-ডুডলও। মোট আট’টি ছবি ব্যবহার করে নারীর বিভিন্ন রূপ ফুটিয়ে তুলেছে তারা। পাশাপাশি শুভেচ্ছাও জানিয়েছে বিশ্বের সমস্ত নারীকে।

The post আন্তর্জাতিক নারীদিবসে নারীশক্তির বন্দনায় মোদি-মমতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement