shono
Advertisement

ফিল্মফেয়ার ট্রফি হয়েছে বাথরুমের দরজার হ্যান্ডেল! ফের বিতর্কিত মন্তব্য নাসিরউদ্দিনের

অ্যাওয়ার্ড অভিনেতার কাছে বিশেষ গুরুত্বপূর্ণ নয়। তাই...
Posted: 07:03 PM Jun 04, 2023Updated: 07:03 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় দুরন্ত। আবার সময়ে সময়ে বিতর্কিত মন্তব্যও করে ফেলেন নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah)। এবার নিজের পাওয়া অ্যাওয়ার্ড সম্পর্কেই এমন এক মন্তব্য করে বসলেন বর্ষীয়ান অভিনেতা।

Advertisement

সারা জীবনে প্রচুর অ্যাওয়ার্ড পেয়েছেন নাসিরউদ্দিন। ‘পার’, ‘স্পর্শ’, ‘ইকবাল’ সিনেমায় অভিনয়ের জন্য তিনটি জাতীয় পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। আবার ‘আক্রোশ’, ‘চক্র’, ‘মাসুম’-এর মতো সিনেমার জন্য পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার। তবে নাসিরউদ্দিনের কাছে এই অ্যাওয়ার্ডগুলির বিশেষ মূল্য নেই। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দিয়ে নিজের বাড়ির বাথরুমের হ্যান্ডেল তৈরি করিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ]

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে চাঞ্চল্যকর এই তথ্য জানান নাসিরউদ্দিন। তিনি বলেন, “কোনও অভিনেতা যখন কোনও চরিত্রে নিজেকে সঁপে দেয় সে আমার মতে ভাল অভিনেতা। এবার যদি আপনি এমন অনেক অভিনেতার মধ্যে থেকে একজনকে সেরা হিসেবে বেছে নেন, তাহলে তা কেমন করে ন্যায়সঙ্গত হয়? আমি এই সমস্ত অ্যাওয়ার্ড মোটেও গর্বিত নই।”

এরপরই আবার ৭২ বছরের অভিনেতা বলেন, “আমি শেষ দু’টো অ্যাওয়ার্ড নিতেও যাইনি। তাই যখন ফার্ম হাউস তৈরি করলাম এগুলোকে সেখানে এভাবে রাখব বলে ঠিক করলাম। কাউকে যদি বাথরুমে যেতে হয় তাহলে ফিল্মফেয়ার দিয়ে তৈরি দু’টো হ্যান্ডেল সেখানে পাবে।”

[আরও পড়ুন: নারী হয়ে এক রাতের জন্য বিয়ে করেছিলেন কৃষ্ণ! নাটক ‘ইরাবান গাথা’য় মহাভারতের গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement