shono
Advertisement

ইডেনে বাংলা দলের ড্রেসিং রুম থেকে বের করে দেওয়া হল জাতীয় নির্বাচককে, শুরু বিতর্ক

মনোজ তিওয়ারির অভিযোগের ভিত্তিতে বের করে দেওয়া হয় ওই নির্বাচককে। The post ইডেনে বাংলা দলের ড্রেসিং রুম থেকে বের করে দেওয়া হল জাতীয় নির্বাচককে, শুরু বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM Dec 26, 2019Updated: 07:47 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরোয়া ক্রিকেটে ফের বিতর্ক। জাতীয় দলের নির্বাচককে বের করে দেওয়া হল বাংলা দলের ড্রেসিং রুম থেকে। জাতীয় দলের পূর্বাঞ্চলের নির্বাচককে বাংলার ড্রেসিং রুম থেকে বের করে দিলেন বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার অফিসার সৌমেন কর্মকার। বিনা অনুমতিতে ড্রেসিং রুমে ঢুকে পড়ার জন্যই বের করে দেওয়া হল তাঁকে।

Advertisement

বৃহস্পতিবার ইডেনে বাংলা ও অন্ধ্রপ্রদেশ ম্যাচ চলাকালীন বাংলার ড্রেসিং রুমে ঢুকে পড়েন জাতীয় দলের নির্বাচক দেবাঙ্গ গান্ধী (Devang Gandhi)। তাঁর ড্রেসিং রুমে ঢুকে পড়াটা একেবারেই ভালভাবে নেননি দলের সিনিয়র ক্রিকেটাররা। প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি (Manoj Tiwary) সঙ্গে সঙ্গে আইসিসির দুর্নীতি দমন শাখার আধিকারিকের সঙ্গে যোগাযোগ করেন। এবং দেবাঙ্গের বিরুদ্ধে অভিযোগ করেন। মনোজের দাবি, দেবাঙ্গ যেভাবে ড্রেসিং রুমে ঢুকে পড়েছেন সেটা অনৈতিক। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী, খেলা চলাকালীন ড্রেসিং রুমে ঢুকতে পারেন শুধু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের সদস্যরা। অন্য কাউকে ড্রেসিং রুমে ঢুকতে হলে অনুমতি নিতে হয়।

[আরও পড়ুন: ক্রিসমাসের ছুটিতে ধোনির দ্বারস্থ পন্থ, দুবাইয়ে ধোনির সঙ্গে পার্টিতে মত্ত দুই তারকা ]

এরপরই আসরে নামেন বিসিসিআইয়ের অ্যান্টি কোরাপশন অফিসার সৌমেন কর্মকার। নিয়ম মেনেই তিনি দেবাঙ্গ গান্ধীকে বেরিয়ে যেতে বলেন। এ প্রসঙ্গে মনোজ তিওয়ারি সাংবাদিকদের বলেন, “আমাদের দুর্নীতি সংক্রান্ত নিয়ম মানতেই হবে। জাতীয় দলের একজন নির্বাচক অনুমতি ছাড়া ড্রেসিং রুমে ঢুকতে পারেন না। শুধু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা ঢুকতে পারেন।”

[আরও পড়ুন: বিসিসিআইয়ের চাপ! এশিয়া একাদশে সুযোগ পাচ্ছেন না কোনও পাকিস্তানি ক্রিকেটার]

সূত্রের খবর, দেবাঙ্গ গান্ধী অসুস্থ বোধ করায় বাংলা দলের ফিজিওর কাছে পরামর্শ নেওয়ার উদ্দেশে বাংলা দলের ড্রেসিং রুমে ঢোকেন। যদিও দেবাঙ্গের দাবি, তিনি ড্রেসিং রুমে ঢোকেননি। বাংলা দলের ফিজিওকে মেডিক্যাল রুমে ডেকে নিয়েছিলেন। কেউ তাঁকে বেরিয়ে যেতে বলেননি বলেও দাবি করেছেন জাতীয় দলের এই নির্বাচক।

The post ইডেনে বাংলা দলের ড্রেসিং রুম থেকে বের করে দেওয়া হল জাতীয় নির্বাচককে, শুরু বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement