shono
Advertisement

অমিতাভের নাতনির প্রেমিক ‘গেহরাইয়াঁ’খ্যাত সিদ্ধান্ত? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে তুমুল জল্পনা

উত্তরাখন্ডে নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সিদ্ধান্ত।
Posted: 04:51 PM Apr 21, 2022Updated: 06:55 PM Apr 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম করছেন অমিতাভের (Amitabh Bachchan) নাতনি নভ্য়া নভেলি নন্দা? (Navya Naveli Nanda) তাও আবার অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) সঙ্গে? হ্যাঁ, বলিউডের গুঞ্জনে বেশ কয়েকদিন ধরেই উড়ে বেড়াচ্ছিল এই খবর। আর সেই গুঞ্জনকেই আরও উসকে দিলেন নভ্যা ও সিদ্ধান্ত নিজেই!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বহুদিন আগেই বলিউডের চর্চায় এন্ট্রি নিয়ে ফেলেছেন অমিতাভের নাতনি নভ্যা নভেলি। ইতিমধ্যেই নভ্য়া কী করছেন, কী পরছেন তা নিয়ে মাঝে মধ্যেই ছড়িয়ে পড়ছে নানা খবর। তবে এবার আর পোশাক পরা নিয়ে নয়, বরং নভ্য়ার প্রেমে পড়ার খবরই উড়ে বেড়াচ্ছে আরব সাগরের তীরে।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের শিশুকন্যার নামকরণ! জানেন কী নাম রাখা হল?]

গুঞ্জন শুরু হয় নভ্যা একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই। যেখানে নভ্য়া একটি চাঁদের ছবি দিয়েছেন। যার ব্যাকগ্রাউন্ডে পাহাড়। আর সামনে বারান্দায় দাঁড়িয়ে নভ্যা। অন্যদিকে ঠিক একই সময়েই অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। নেটিজেনরা বলছেন, নভ্য়া-সিদ্ধান্তের ছবি ও ভিডিওর মধ্যে অদ্ভুত মিল। আর তার থেকেই জল্পনা শুরু, সিদ্ধান্ত ও নভ্যা হয়তো একসঙ্গে সময় কাটাচ্ছেন।

আপাতত, উত্তরাখন্ডে নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সিদ্ধান্ত। গুঞ্জনে শোনা যাচ্ছে, সেই শুটিংয়েই হয়তো সিদ্ধান্তের সঙ্গী হয়েছেন নভ্যা নভেলি নন্দা। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি নভ্যা ও সিদ্ধান্তের কাছ থেকে।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’র মঞ্চে দেব-রুক্মিণীর সঙ্গে নাচলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement