shono
Advertisement

শুভেন্দুর সুরে মুখ্যমন্ত্রীর সংহতি মিছিলে আপত্তি নওশাদেরও, অভিযোগ ‘উসকানি দিচ্ছেন মমতা’

আর কী বলছেন ভাঙড়ের বিধায়ক?
Posted: 02:42 PM Jan 17, 2024Updated: 02:43 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংহতি মিছিল নিয়ে শুভেন্দু অধিকারীর সুর নওশাদ সিদ্দিকির গলাতে। রামমন্দির উদ্বোধনের দিন অর্থাৎ ২২ জানুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা মিছিলের বিরোধিতা করলেন ISF বিধায়ক। তাঁর অভিযোগ, এই মিছিল করে আসলে উসকানি দিতে চাইছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের সংখ্যালঘু ও সুশীল সমাজের উদ্দেশে নওশাদের আর্জি, এই ফাঁদে পা দেবেন না।

Advertisement

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সংহতি মিছিলের ডাক দেন। অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের দিনই কলকাতায় এই মিছিল হবে। সর্বধর্মের মানুষের সঙ্গে পা মেলাবেন খোদ মুখ্যমন্ত্রীও। সেই মিছিলের বিরোধিতা করে কলকাতা হাই কোর্টে গিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে চিঠি লিখেছেন শুভেন্দুর ভাই তথা তমলুকে সাংসদ দিব্যেন্দু অধিকারী। এবার সেই বিরোধিতার সুর শোনা গেল নওশাদ সিদ্দিকির গলাতেও। কী বলছেন ভাঙড়ের বিধায়ক?

তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় ২২ তারিখের মিছিল বাতিল করে ২৩ তারিখ হাঁটুন। ওই দিন আইএসএফ দেশপ্রেম দিবসের ডাক দিয়েছে। ২৩ তারিখ মিছিল হলে আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিছিলে হাঁটব। কিন্তু ২২ তারিখ নয়। নওশাদের আরও সংযোজন, শুভেন্দুবাবুরা এনিয়ে এখন রাজনীতি করছেন। সুযোগ পেয়েছেন তাই করছেন। তাঁর অভিযোগ, “২২ তারিখ মিছিল ডেকে উসকানি দিতে চাইছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের সংখ্যালঘু ও সুশীল সমাজের উদ্দেশে বার্তা দিতে চাই, এই ফাঁদে পা দেবেন না।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement