shono
Advertisement

বিচারপতির গাড়িতে সবেগে ধাক্কা নওশাদের স্করপিওর, চালককেও ‘চড়’

গড়ফা থানায় অভিযোগ দায়ের।
Posted: 01:07 PM Nov 15, 2023Updated: 01:07 PM Nov 15, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: কলকাতা হাই কোর্টের (Calcutta High Court) বিচারপতির গাড়িতে ধাক্কা নওশাদ সিদ্দিকির গাড়ির। প্রতিবাদ জানাতেই বিচারপতির চালককে ‘চড়’ বিধায়কের চালকের। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল কালিকাপুর এলাকায়। বিধায়ক-সহ তিনজনের বিরুদ্ধে গড়ফা থানায় জামিন অযোগ্য ধারায় দায়ের মামলা।

Advertisement

গত দুদিন ধরে জয়নগর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা বাংলা। মঙ্গলবার দুপুরে জয়নগর যাওয়ার চেষ্টা করেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। গোচরণে তাঁকে বাধা দেয় পুলিশ। বাধ্য হয়ে কলকাতা ফিরতে হয় তাঁকে। জানা গিয়েছে, ফেরার পথে বাইপাসের কালিকাপুর এলাকায় বিচারপতি চন্দ্রাণী মুখোপাধ্যায় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা দেয় নওশাদের গাড়ি।

[আরও পড়ুন: কালী ঠাকুর দেখে ফেরার পথে লরিতে বাইকের ধাক্কা, মৃত্যু বাবা-ছেলের]

এর পরই বিচারপতির গাড়ির চালক নামেন। নওশাদ সিদ্দিকির চালকও নামেন। দুজনে জড়িয়ে পড়েন বচসায়। অভিযোগ, সেই সময় বিচারপতির চালককে চড় মারেন নওশাদের চালক। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় নওশাদ সিদ্দিকি, তাঁর নিরাপত্তারক্ষী ও গাড়ির চালকের বিরুদ্ধে গড়ফা থানায় জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলেই খবর।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যে ফের রক্ত ঝরল দক্ষিণ ২৪ পরগনায়, সহকর্মীকে খুন যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement