shono
Advertisement

‘বর কি আপনি?’, বিয়েবাড়ির অতিথি হয়ে অদ্ভুত কটাক্ষের শিকার শশী থারুর

শশী থারুরকে কেন নতুন বরের সঙ্গে গুলিয়ে ফেলল নেট দুনিয়া?
Posted: 07:45 PM Dec 09, 2021Updated: 09:51 PM Dec 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শশী থারুর (Shashi Tharoor) কি বিয়ে করলেন? ইন্টারনেটে আচমকাই ভেসে উঠল এমন প্রশ্ন। সৌজন্যে একটি ছবি। সেখানে শশীকে দেখা যাচ্ছে এক নবদম্পতির সঙ্গে। আর সেই ছবি দেখেই নেটিজেনরা তাঁকে গুলিয়ে ফেলল বরের সঙ্গে।

Advertisement

আর্বেন মিডিয়া নেটওয়ার্কের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর অভিষেক কুলকার্নি বিয়ে করেছেন গত ৫ ডিসেম্বর। সেই বিয়েতে উপস্থিত ছিলেন সাংসদ শশী থারুর। তাঁর মাথায় ছিল রঙিন পাগড়ি। গলায় ছিল মালা। কনে চাহত দালাল পেশায় একজন বিমান চালক। তিনি পরেছিলেন গোলাপি লহেঙ্গা। অভিষেকের পরনে ছিল শেরওয়ানি। নবদম্পতির সঙ্গে ছবি ওঠে প্রবীণ কংগ্রেস নেতার।

[আরও পড়ুন: মাত্র এক সপ্তাহেই স্বস্তি, সেরে উঠলেন মহারাষ্ট্রের প্রথম ওমিক্রন রোগী]

ছবিটি শেয়ার করেন অভিষেক। তিনি লেখেন, ”জীবনের সবচেয়ে বিশেষ উপলক্ষে শশী থারুর আমাদের এখানে এসেছিলেন। মহাবালেশ্বরে ২ দিন কাটিয়ে গিয়েছেন তিনি। আমাদের আশীর্বাদের পাশাপাশি আমাদের বিয়ের অনুষ্ঠানের প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করেছেন।”

সেই ছবি দেখেই নানা মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। আসলে শশীর পরনের পাগড়ি ও মালা ঘিরেই তৈরি হয় মজার সংশয়। অনেকেই জানতে চান, এই ছবিতে পাত্রটি কে? নানা ধরনের সরস মন্তব্য করে তাঁরা শেয়ার করতে থাকেন ছবিটি। দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সেটি। এমনিতেই নেট ভুবনে বরাবরই জনপ্রিয় শশী। নানা ধরনের অদ্ভুত ইংরেজি শব্দে সমৃদ্ধ তাঁর পোস্টগুলি ঘিরে আগ্রহ তৈরি হতে দেখা যায়। এবার ভাইরাল হল তাঁর একটি ছবি।

[আরও পড়ুন: অবশেষে জামিনে মুক্ত ভীমা-কোরেগাঁও মামলার অন্যতম Helicopteঅভিযুক্ত সুধা ভরদ্বাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার