shono
Advertisement

শুধু মৌনিই নয়, আরও এক নাগিনীর লাস্যে মজবে ছোটপর্দা

ঠিক কী ঘটতে চলেছে ‘নাগিন ২’ আর ‘নাগার্জুন: এক যোদ্ধা’ ধারাবাহিকে? The post শুধু মৌনিই নয়, আরও এক নাগিনীর লাস্যে মজবে ছোটপর্দা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:25 PM Oct 23, 2016Updated: 03:34 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত নাগিনী কেন?
প্রশ্নটা বোধহয় খুব একটা অবান্তর নয়! যে হারে ভারতীয় ছোটপর্দায় নাগিনীর আবির্ভাব ঘটছে, তাতে চোখ কপালে ওঠাই স্বাভাবিক!
অবশ্য, ধারাবাহিকের নাম যখন ‘নাগিন ২’ এবং ‘নাগার্জুন: এক যোদ্ধা’, তখন কি নাগ-নাগিনীর প্রণয়লীলা অগুনতি হওয়াই স্বাভাবিক নয়?  তাছাড়া ধারাবাহিকের কাজই তো এই- চলতে থাকা একঘেয়ে কাহিনিকে রোমাঞ্চকর করে তোলার জন্য নতুন ঘটনা এবং নতুন চরিত্র আমদানি করা!

Advertisement

Maskeeni ki maaya!! On set!! #nagarjuna #shooting

A photo posted by Karishma Tanna (@karishmaktanna) on


সেই হিসেবেই ছোটপর্দা এবার পেল তার নতুন নাগিনী। তিনি করিশ্মা তন্না। তাঁকে দেখা যাবে ‘নাগার্জুন: এক যোদ্ধা’ ধারাবাহিকে। নাগরাজকন্যা মসকিনীর চরিত্রে। নিজেই এই ছবিটা টুইট করেছেন করিশ্মা। ছবিটা দেখুন, স্পষ্ট মালুম হচ্ছে এ রীতিমতো বিষধরী নাগকন্যা!

My look from the show #nagarjuna ..comin tonight at 9pm only on life ok..please watch it..

A photo posted by Karishma Tanna (@karishmaktanna) on


সেটা তো হতেই হবে। কেন না ‘নাগার্জুন: এক যোদ্ধা’ ধারাবাহিকে মসকিনীর আবির্ভাবই হচ্ছে প্রতিশোধস্পৃহা চরিতার্থ করার জন্য! নাগরাজপুত্র আস্তিকের বিরুদ্ধে তার যাবতীয় জেহাদ। সেটা অকারণেও নয়। আস্তিক তাকে হত্যার পরিকল্পনা করেছিল। বিনিময়ে মসকিনীও বিষ ঢালতে প্রস্তুত। তাদের এই বিষাক্ত প্রণয়লীলা সোম থেকে শুক্রবার, রাত ৯টা থেকে দেখা যাবে ‘লাইফ ওকে’ চ্যানেলে।


প্রতিযোগিতার মুখে পড়ে পিছিয়ে নেই একতা কাপুরও! ‘নাগিন ২’ ধারাবাহিকের কাহিনি এবার হতে চলছে আরও জমজমাট। জানা গিয়েছে, আর দু’জন নয়, একজন নাগিনীকে নিয়েই এগোবে ধারাবাহিক। যামিনী রকি আর শিবাঙ্গীর বিয়ের দিন হত্যার পরিকল্পনা করবে মা-নাগিনী শিবন্যাকে। সে শিবন্যাকে হত্যা করতে সক্ষম হবে ঠিকই, কিন্তু প্রাণে বেঁচে যাবে মেয়ে-নাগিনী শিবাঙ্গী। তার পর? সেটা জানার জন্য চোখ রাখতে হবে ‘কালার্স টিভি’-তে। প্রতি শনি-রবিবার রাত ৮টা থেকে দেখা যাবে নাগিনী শিবাঙ্গী ওরফে মৌনি রায়ের কার্যকলাপ।
আর কী! চোখ থাকুক টেলিভিশনের পর্দায়! হাতে থাকুক রিমোট! চলতে থাকুক নাগিনীদের সঙ্গে সন্ধ্যাযাপন!

The post শুধু মৌনিই নয়, আরও এক নাগিনীর লাস্যে মজবে ছোটপর্দা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement