shono
Advertisement

উত্তরকাশীতে ট্রেকিংয়ে যাওয়াই কাল! তুষার ঝড়ে মৃত্যু নিউ বারাকপুরের যুবকের

শোকের ছায়া এলাকায়।
Posted: 04:58 PM Oct 10, 2022Updated: 05:13 PM Oct 10, 2022

অর্ণব দাস, বারাসত: উত্তরকাশীতে (Uttarkashi) ট্রেকিংয়ে যাওয়াই কাল। তুষার ধসে মৃত্যু হল নিউ বারাকপুর থানার কামারগাতি এলাকার বাসিন্দা সন্দীপ সরকারের। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। দেহ বাড়ি ফেরার অপেক্ষায় পরিবারের সদস্যরা।

Advertisement

[আরও পড়ুন: অসুস্থ মায়ের দেখাশোনার দায়িত্বে থাকা সেবিকার সঙ্গে প্রেম, তাঁকেই স্ত্রীর মর্যাদা দেন মুলায়ম!]

পরিবার সূত্রে জানা গিয়েছে, সন্দীপ সরকারের নেশাই ছিল শৃঙ্গ জয়। দীর্ঘ ২০ বছর ধরে বিভিন্ন শৃঙ্গ জয়ের নেশায় ট্রেকিং করছেন তিনি। গত ১১ সেপ্টেম্বর ৪১ জনের একটি দলের সঙ্গে রওনা দিয়েছিলেন সন্দীপ। ৪ অক্টোবর তাঁদের অধিকাংশই হারিয়ে যান তুষার ঝড়ে। ৯ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে তাঁরা প্রত্যেকেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বাকি সকলেই মৃত বলে খবর। তাঁদের মধ্যে ৩ জন পশ্চিমবঙ্গের বাসিন্দা। 

সূত্রের খবর, ৮ অক্টোবর দিল্লি থেকে বিমানে বাড়ি ফেরার কথা ছিল সন্দীপের। কিন্তু তার আগেই সব শেষ। ৪ অক্টোবর তুষাড় ঝড়ে মৃত্যু হয় সন্দীপ-সহ মোট ২৯ জনের। ৫ অক্টোবর সকালে উদ্ধার হয় সন্দীপের নিথর দেহ। কিন্তু তখন দেহ শনাক্ত করা যায়নি। এদিকে পরিবারের সদস্যরা সন্দীপের খোঁজ করছিলেন। ১০ তারিখ সকালে নিউ বারাকপুরে এসে পৌঁছয় সন্দীপের মৃত্যুর খবর। আগামিকাল সন্দীপ সরকারের মৃতদেহ ফিরবে তাঁর বাড়িতে। 

 [আরও পড়ুন: জগদ্ধাত্রী পুজোর জমকালো আয়োজন শুরু চন্দননগরে, শোভাযাত্রায় থাকছে বিশেষ বিধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার