shono
Advertisement

সংসার ছেড়ে প্রেমিকাকে বিয়ে! একাধিক সম্পর্ক দ্বিতীয় ‘স্ত্রী’র, হরিদেবপুর কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

রবীন্দ্র চৌরাসিয়াকে ধর্ষণের মামলায় ফাঁসানোর ভয় দেখিয়েছিলেন দ্বিতীয় স্ত্রী!
Posted: 08:56 AM Feb 10, 2023Updated: 08:56 AM Feb 10, 2023

অর্ণব আইচ: হরিদেবপুর জোড়া মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। প্রেমিক-প্রেমিকা নয়, ফ্ল্যাটে উদ্ধার হওয়া দেহদুটি দম্পতির। উশৃঙ্খল জীবনযাপন, তা নিয়ে অশান্তির জেরেই মর্মান্তিক পরিণতি যুগলের।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে হরিদেবপুরের ফ্ল্যাটে মেলে রবীন্দ্র চৌরাসিয়া ও শাগুফতা পারভিনের দেহ। ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটের ভিত্তিতে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, পর্ণশ্রীর আদর্শনগরে রবীন্দ্রর স্ত্রী, কুড়ি বছরের মেয়ে ও ১৭ বছরের ছেলে রয়েছেন। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ঠিকাদারির ব‌্যবসা তাঁর। ২০১৮ সাল থেকেই সোশ‌্যাল মিডিয়ায় পরিচয় হয় শগুফতার সঙ্গে। যুবতীর সঙ্গে ২০১৯ সালে ঘনিষ্ঠতা বাড়ে। রবীন্দ্রর স্ত্রী সম্পর্কের কথা জানতে পারলে পারিবারিক কলহ শুরু হয়। রবীন্দ্র পরিবার ছেড়ে বেরিয়ে এসে হরিদেবপুরে ফ্ল‌্যাট কেনেন। স্ত্রীর সঙ্গে তাঁর ডিভোর্স হয়নি। পরিবারকে টাকাও দিতেন তিনি। ২০২০ সালে লকডাউনের আগে থেকেই পূর্ব কলকাতার এন্টালির ছাতুবাবু লেনের বাসিন্দা শগুফতা থাকতে শুরু করেন রবীন্দ্রর সঙ্গে।

[আরও পড়ুন: জামিন মিলল না নওশাদ সিদ্দিকীর, আরও ১৪ দিন কাটবে পুলিশ হেফাজতেই]

সুইসাইড নোটে রবীন্দ্র উল্লেখ করেন যে, তাঁরা রেজিস্ট্রি করে বিয়ে করেন। কিন্তু গত কয়েক মাস আগে থেকে রবীন্দ্র জানতে পারেন, শগুফতার সঙ্গে একাধিক পুরুষের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। মাঝেমাঝেই বাড়ি থেকে বাপের বাড়ি যাচ্ছেন বলে বেরিয়ে যেতেন যুবতী। ক্রমে রবীন্দ্রর সন্দেহ বাড়ে। শগুফতার মোবাইল দেখে তিনি ওই সম্পর্কগুলির ব‌্যাপারে নিশ্চিত হন। রবীন্দ্র বান্ধবীকে তাঁর সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে বলেন। কিন্তু নারাজ হন শগুফতা। রবীন্দ্র প্রশ্ন করেন, ওই ‘বন্ধু’রা শগুফতাকে আর্থিক সাহায‌্য করেন কি না। তাতেই আগুনে ঘি পড়ে। শগুফতা ক্রমাগত রবীন্দ্রকে বলতে থাকেন, তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও একটি জাল শংসাপত্র দিয়ে তাঁকে নকল বিয়ে করেছেন। আসলে রবীন্দ্র তাঁকে ঘরের ভিতর আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করেছেন। একজন নারীর প্রতি এই আচরণ কেউ করলে আইনের চোখে সেই পুরুষ দোষী হন বলে যুবতী দাবি করেন। ‘বন্ধু’দের সঙ্গে সম্পর্কে বাধা পেলে পুলিশের কাছে রবীন্দ্রর বিরুদ্ধে অভিযোগ জানাবেন বলে প্রায়ই হুমকি দিতেন ওই যুবতী।

কয়েকদিন আগে তুমুল গোলমালের পর শগুফতা এন্টালিতে তাঁর মায়ের কাছে চলে যান। বুধবার রাতে ফের ফিরে আসেন। প্রতিবেশীরা জানান, বুধবার রাতে তাঁরা ফ্ল‌্যাট থেকে গোলমালের শব্দ পান। ভোরে সেই শব্দ থেমে যায়। যদিও ওই যুগল সকালে বেরিয়ে যেতেন ও রাতে ফ্ল‌্যাটে ফিরতেন। তাই তাঁদের প্রতিবেশীরাও যুগলের খবর নিতেন না। পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: জমি নিয়ে অর্মত্য সেনকে ফের নোটিস দিয়েও ফিরিয়ে নিল বিশ্বভারতী, কারণ ঘিরে ধন্দ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement