shono
Advertisement

কুস্তিগিরের সামনে হাত জোড় করলেন সলমন!

দেখে নিন কুস্তিগিরকে হাত জোড় করে কী বললেন সুলতান। The post কুস্তিগিরের সামনে হাত জোড় করলেন সলমন! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 AM Sep 04, 2016Updated: 08:29 PM Sep 03, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে তাঁকে দেখা গিয়েছিল মহাকাশচারীর বেশে। চাঁদে ঘুরে ফিরে বেড়াচ্ছিলেন। সেখান থেকে এবার পৌঁছে গেলেন কুস্তির আখড়ায়। যে আখড়া তাঁকে ‘সুলতান’ নামেই বেশি চেনে। ঠিক ধরেছেন, কথা হচ্ছে সুপারস্টার সলমন খানের। কিন্তু সলমনকে ফের কুস্তির আখড়ায় দেখা যাচ্ছে কেন? তবে কি ‘সুলতান’ পার্ট টু-র শুটিং শুরু হচ্ছে? না, সেসব কিছুই নয়। আসলে দাবাং খান এখন ব্যস্ত ‘বিগ বস’ দশম মরশুম নিয়ে। আর তারই প্রোমোতে তাঁর ব্লকবাস্টার ছবি ‘সুলতান’-এর স্মৃতি তাজা হয়ে উঠল।

Advertisement

তবে এবার কুস্তিগিরের ভূমিকায় নয়, বরং বলা যেতে পারে কুস্তিগিরদের মেন্টরের ভূমিকায় দেখা গেল সলমনকে। খুব তাড়াতাড়ি টিভি-র পর্দায় ফিরছে ‘বিগ বস’। আর ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো-এর এবারের ইউএসপি আম আদমি। অর্থাৎ এবার শুধু সেলেবই নয়, শো-তে অংশ নেবেন সাধারণ মানুষও।

সলমন খান শো-এর সঞ্চালক হওয়ার পর থেকে ‘বিগ বস’ জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। প্রতিবারই নতুন নতুন চমক থাকে এই শোয়ে। এবারও চমকে কোনও ঘাটতি রাখতে চান না উদ্যোক্তারা। তাই তো এক একটি প্রোমোতে এক এক রকম সাজে দেখা যাচ্ছে সলমনকে। মুক্তি পেয়েছে সিজন টেনের নয়া প্রোমো। দেখে নিন কুস্তিগিরকে হাত জোড় করে কী বললেন সুলতান।

The post কুস্তিগিরের সামনে হাত জোড় করলেন সলমন! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement