shono
Advertisement

বিরাটদের নিয়ে নিউজিল্যান্ড পুলিশের পোস্ট মন কেড়েছে নেটিজেনদের

দেখে নিন সেই পোস্ট। The post বিরাটদের নিয়ে নিউজিল্যান্ড পুলিশের পোস্ট মন কেড়েছে নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:38 PM Jan 27, 2019Updated: 12:38 PM Jan 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি ওয়ানডে সিরিজে কিউয়িদের নিয়ে বিরাট কোহলিরা যা করছেন, তাকে আক্ষরিক অর্থে ছেলেখেলাই বলে। না, এ কথা শুধু যে ক্রিকেট বিশেষজ্ঞরাই বলছেন এমনটা নয়। নিউজিল্যান্ডের পুলিশও সত্যিটা মেনে নিয়েছে। আর তাই কেন উইলিয়ামসনদের দুর্দশার মধ্যেও টিম ইন্ডিয়াকে নিয়ে মজার একটি পোস্ট করেছে তারা। যা আপাতত সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে।

Advertisement

[ডার্বিতে নিশ্ছিদ্র নিরাপত্তা যুবভারতীতে, জেনে নিন কোথায় মিলছে টিকিট]

ঘরের মাঠে সিরিজের প্রথম দুই ম্যাচের দুটিতেই নির্মমভাবে হেরেছে নিউজিল্যান্ড। নেপিয়ারে কিউয়িদের মাত্র ১৫৭ রানেই গুটিয়ে দিয়েছিলেন ভারতীয় বোলাররা। আর বে ওভালে ৯০ রানে পরাস্ত হয়েছে হোম ফেভরিটরা। মজার বিষয়, সাধারণতন্ত্র দিবসে এই প্রথমবার কোনও ওয়ানডে জিতল ভারতীয় দল। পরের ম্যাচ জিতলেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলবে কোহলি অ্যান্ড কোং। কার্যত তেমন হিসেব করেই শেষ দুটি ওয়ানডে-তে বিরাটকে বিশ্রামও দেওয়া হয়েছে। এমন অবস্থায় অনেকটাই ব্যাকফুটে নিউজিল্যান্ড। তবে শত্রুতা তো বাইশ গজেই আবদ্ধ। এর বাইরে ভারতীয় দলকে যে ভালইবাসে রিচার্ড হ্যাডলির দেশের লোকেরা, তা পুলিশের পোস্ট থেকেই স্পষ্ট। অস্ট্রেলিয়ার ক্রিকেটার কিংবা মিডিয়া বিরাটদের কটাক্ষ করলেও নিউজিল্যান্ডের পরিবেশটা কিন্তু একেবারে আলাদা। ঘরের মাঠে জিততে না পারলেও এখনও পর্যন্ত স্লেজিং নিয়ে বিতর্ক তৈরি হয়নি। আর তারই মধ্যে নিউজিল্যান্ড পুলিশের একটি পোস্ট ভারতীয় ক্রিকেটারদের মন আরও ভাল করে দিল।

ভারতীয় দলের জয়ের একটি ছবি পোস্ট করে ইস্টার্ন ডিসট্রিক্ট পুলিশ লিখেছে, “এই মুহূর্তে দেশে একটা দল ঘুরে বেড়াচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওই দল গত সপ্তাহে নিউজিল্যান্ডকে নেপিয়ার এবং মাউন্ট মাউনগানুইয়ে খুব খারাপভাবে হেনস্তা করেছে। বল আর ব্যাট নিয়ে যদি সেই দলের সামনে কেউ পৌঁছান, তবে যেন একটু বেশিই সজাগ থাকেন। পুলিশের তরফে সতর্কতা জারি করা হল।” নিউজিল্যান্ড পুলিশের এহেন পোস্ট মন জয় করেছে ভারতীয় সমর্থকদের। যেভাবে ঘুরিয়ে তারা কোহলি-ধোনিদের প্রশংসা করেছে, তা দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

The post বিরাটদের নিয়ে নিউজিল্যান্ড পুলিশের পোস্ট মন কেড়েছে নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement