shono
Advertisement

‘দুর্বল দল নিয়ে খেলতে এসেছে নিউজিল্যান্ড’, সিরিজ শুরুর আগে বললেন আকাশ চোপড়া

আজ হায়দরাবাদে ভারত-নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে।
Posted: 11:09 AM Jan 18, 2023Updated: 11:09 AM Jan 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্বল দল নিয়ে ভারতের বিরুদ্ধে ওয়ানডে খেলতে এসেছে নিউজিল্যান্ড (New Zealand)। ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার (Aakash Chopra) এমনই মত।

Advertisement

ভারতের (Team India) বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে কিউয়িরা। বুধবার প্রথম ওয়ানডে। টম ল্যাথাম নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন। কেন উইলিয়ামসন, টিম সাউদি এবং ট্রেন্ট বোল্ট আসেননি দলের সঙ্গে। কিউয়িদের এহেন দল দেখে আকাশ চোপড়া ক্রীড়া বিষয়ক একটি সংবাদ মাধ্যমকে বলছেন, ”ল্যাথাম নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দেবে। শেষ সিরিজে টিম সাউদি অধিনায়ক ছিল। এবার সাউদিও আসেনি। আমার মতে, এবার দুর্বল দল খেলতে এসেছে। ট্রেন্ট বোল্টও নেই। ও ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি খেলছে। সাউদি আর কেন উইলিয়ামসন বিশ্রামে।” 

[আরও পড়ুন: ফাইনালে শেষ পেনাল্টির ঠিক আগে প্রয়াত ঠাকুমাকে স্মরণ! আকাশের দিকে তাকিয়ে কী বলেছিলেন মেসি?]

 

আকাশ চোপড়ার মতে, ডেভন কনওয়ে এবং টম ল্যাথাম ব্যাট হাতে সফল হবেন এই সিরিজে। আকাশ চোপড়া বলছেন, ”এটা খুব শক্তিশালী দল বলে আমার মনে হচ্ছে না। বরং দলটা খুবই দুর্বল। নিউজিল্যান্ডের ব্যাটিং ডেভন কনওয়ে ও টম ল্যাথাম নির্ভর। দু’ জনেই খুব ভাল প্লেয়ার। ওরা রান করবে বলেই আমার বিশ্বাস। বাকিদের থেকে খুব বেশি রান আশা করা যাবে না।”

সম্প্রতি নিউজিল্যান্ড ২-১-এ সিরিজ জিতেছে। সেই সিরিজের সেরা প্লেয়ার হয়েছিলেন কনওয়ে। বাঁ হাতি ওপেনার ১৫৩ রান করেছিলেন। প্রথম ম্যাচে শূন্য করার পরে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি এসেছিল কনওয়ের ব্যাট থেকে। 

সদ্যই শ্রীলঙ্কাকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হারিয়েছে ভারত। দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বিরাট কোহলি দু’টি শতরান পেয়েছেন। শেষ ওয়ানডে-তে অপরাজিত ১৬৬ রানের ইনিংস খেলেছেন বিরাট। এবার কিউয়িদের বিরুদ্ধে তিনি কী করেন, সেদিকে নজর ক্রিকেটপ্রেমীদের। 

[আরও পড়ুন: এবার বাংলাদেশে দেখা যাবে মেসিকে? জুনেই ওপার বাংলায় খেলতে আসছে আর্জেন্টিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement