shono
Advertisement

অষ্টমঙ্গলা সেরে ফেরার পথে ফিল্মি কায়দায় বউ ‘ছিনতাই’, কাঠগড়ায় প্রাক্তন প্রেমিক

বরের উপর হামলা চালিয়ে মারধর, মোবাইল ছিনতাইয়ের অভিযোগ।
Posted: 09:38 AM Dec 18, 2020Updated: 12:01 PM Dec 18, 2020

শান্তনু কর, জলপাইগুড়ি: অবিকল যেন সিনেমার চিত্রনাট্য। পরিকল্পনা করে অষ্টমঙ্গলা থেকে ফেরার পথে হামলা চালিয়ে বউকে তুলে নিয়ে পালাল একদল যুবক। বরকে মারধর করা, টাকা, মোবাইল ছিনতাই – জলপাইগুড়িতে (Jalpaiguri)এমনই অশান্তির ঘটনায় কাঠগড়ায় বউয়ের প্রাক্তন প্রেমিক। ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ জানান বর। তাঁকে রাতের দিকে পুলিশি নিরাপত্তায় বাড়িতে পৌঁছে দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সপ্তাহখানেক আগেই বিয়ে হয়েছিল। বৃহস্পতিবার নবদম্পতি গিয়েছিল অষ্টমঙ্গলার নিয়ম কানুন সারতে। রাতে গাড়ি করে সেখান থেকেই ফিরছিলেন তাঁরা। এমন সময় জলপাইগুড়ির তিয়াত্তর মোড়ের কাছে সেই গাড়ি আটকে দাঁড়ায় কয়েকটি বাইক। এরপরই চলে হামলা। অভিযোগ, বাইক আরোহী দুষ্কৃতীরা বরের উপর হামলা চালায়। কেড়ে নেওয়া নয় তাঁর মোবাইল, পার্স। বউয়ের গয়নাও ছিনতাই করা হয়। এরপর বরকে আরও চমকে দিয়ে পুরো ফিল্মি কায়দায় বউকে বাইকে তুলে নিয়ে পালায় এক দুষ্কৃতী। যাওয়ার আগে নাকি তিনি দাবি করেন, নববিবাহিতা মেয়েটি তাঁর প্রাক্তন প্রেমিকা। তাজ্জব বনে যান তিনি।

[আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’ কর্মসূচি সেরে ফেরার পথে দুই তৃণমূল কর্মীকে ধর্ষণের হুমকি, অভিযুক্ত বিজেপি]

এরপরই নিজের বাড়ি এবং শ্বশুরবাড়ির লোকজনকে খবর দেন বর। সবাই মিলে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ জানান। মেয়েটির পরিবারের সদস্যদের দাবি, মেয়ের এরকম কোনও সম্পর্ক ছিল বলে তাঁরা কেউ জানেনই না, জানলে অন্যত্র বিয়ে দিতেন না। এখানেই প্রশ্ন উঠছে, তাহলে কি হামলাকারী যুবক মিথ্যে দাবি করে বউ ‘ছিনতাই’ করল? এর পিছনে অন্য কী কারণ থাকতে পারে? এসব ভেবে কুলকিনারা পাচ্ছেন না কেউ। বরের পরিবারের অভিযোগ, ঘটনার পর থেকে তাঁদের পরিবারকেও হুমকি দেওয়া হচ্ছে। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁরা। পুলিশ অবশ্য রাতের দিকে নিরাপত্তা দিয়ে বরকে বাড়ি পৌঁছে দেয়। বউয়ের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। দুষ্কৃতীদেরও খোঁজ চলছে। তবে গোটা ঘটনা যেভাবে ঘটানো হয়েছে, তাতে অবাক পুলিশকর্তারাও।

[আরও পড়ুন: রাজ্যের কোভিড গ্রাফে সামান্য স্বস্তি, মোট করোনাজয়ী সংখ্যা পেরল ৫ লক্ষের গণ্ডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার