shono
Advertisement

নিউজক্লিক মামলায় বড় মোড়, ‘রাজসাক্ষী’ হওয়ার আবেদন অমিত চক্রবর্তীর

আদালতের নির্দেশে বর্তমানে জেল হেফাজতে রয়েছেন অমিত।
Posted: 05:54 PM Dec 25, 2023Updated: 07:26 PM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির আদালতে ‘রাজসাক্ষী’ হওয়ার আবেদন জানালেন অনলাইন নিউজ পোর্টাল নিউজক্লিকের এইচ আর দপ্তরের প্রধান অমিত চক্রবর্তী। অর্থের বিনিময়ে একাধিক চিনা সংস্থার হয়ে প্রচার চালানোর অভিযোগে বিদ্ধ নিউজক্লিক। সংস্থার প্রতিষ্ঠাতা ও সম্পাদক প্রবীর পুরকায়স্থকে ইউএপিএ ধারায় গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশের সন্ত্রাসদমন শাখা। গ্রেপ্তার হন অমিত চক্রবর্তীও। তিনিই এবার সরকরি সাক্ষী হওয়ার আবেদন জানালেন।

Advertisement

আদালত সূত্রে খবর, গত শনিবার বিচারপতি হরদীপ কাউরের কাছে রাজসাক্ষী হওয়ার আবেদন জানান অমিত। এইসঙ্গে দাবি করেন, তাঁর কাছে এই মামলার বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যপ্রমাণ রয়েছে। একমাত্র রাজসাক্ষী হলেই ওই বিষয়ে পুলিশকে জানাবেন তিনি। এর পর বিচারপতি অমিত বয়ান নেওয়ার বিষয়ে নির্দেশ দেন।

 

[আরও পড়ুন: ৩ রাজ্যে ‘ইন্ডিয়া’র শরিকদের সঙ্গে জোট হয়নি কেন? হারের ব্যাখ্যা চাইলেন রাহুল]

১ অক্টোবর নিউজক্লিকের দপ্তর ও প্রায় ৩০ জন সাংবাদিকের বাড়িতে তল্লাশি চালায় ইডি। সেই রাতেই গ্রেপ্তার করা হয় প্রবীর ও অমিতকে। এরপরই নিউজক্লিকের তরফে পেশ করা এক বিবৃতিতে দাবি করা হয়, ‘কারও কথায় খবর করি না। কারও হয়ে খবর করি না। চিন বা নেভিল সিঙ্ঘমের কথাতেও না।’ যদিও সেই দাবি মানা হয়নি। অক্টোবর মাসেই এই ঘটনার তদন্তভার নিয়েছে সিবিআই।

 

[আরও পড়ুন: মদ কেনার টাকা দেয়নি কেন, মেজাজ হারিয়ে মাকেই খুন যুবকের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement