shono
Advertisement

‘ঘর সামলাতে পারেন না, দেশ সামলাবেন কীভাবে’, পরোক্ষে মোদিকে তির গড়করির!

গত কয়েক মাস ধরেই মোদি অমিত শাহ-র বিরোধী সুর শোনা গিয়েছে গড়করির গলায়। The post ‘ঘর সামলাতে পারেন না, দেশ সামলাবেন কীভাবে’, পরোক্ষে মোদিকে তির গড়করির! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:38 PM Feb 04, 2019Updated: 03:25 PM Feb 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক মাসে একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নাম না করে কটাক্ষ করেছেন কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নীতীন গড়করি। তাঁর একাধিক মন্তব্য উঠে এসেছে শিরোনামে। এবার তেমনই এক মন্তব্য করলেন গড়করি। নাগপুরে প্রাক্তন এবিভিপি কর্মীদের এক সম্মেলনে গিয়ে গড়করি বলেন,’যারা নিজের বাড়ির খবর রাখে না, তারা দেশও সামলাতে পারবে না।’

Advertisement

[ভোটের আগে ফের বড় ঘোষণার ইঙ্গিত, বাড়তে পারে কৃষকদের আর্থিক সহায়তা]

এবিভিপি কর্মীদের সঙ্গে কথোপকথনে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “আমার অনেক নেতকর্মীদের সঙ্গে কথা হয়। তাঁরা বলেন, আমরা বিজেপির জন্য, গোটা দেশের জন্য নিজেদের উৎসর্গ করতে চাই। একজন কর্মীর সঙ্গে আমার কথা হচ্ছিল, তিনি আমাকে বললেন তাঁর বাড়িতে ছেলে আছে, বউ আছে। তাঁর দোকান ভাল চলছে না। তাই, দোকানটা বন্ধ করে দিতে হয়েছে। আমি তাঁকে বললাম, আগে নিজের ঘর সামলাও। কারণ, যারা নিজের ঘর সামলাতে পারে না, তাঁরা দেশও সামলাতে পারবে না। তাই প্রথমে নিজের ঘর সামলাও, ছেলের উপর নজর দাও। তারপর দেশ এবং পার্টির জন্য কাজ কর।” বিরোধীদের একাংশের দাবি, এবিভিপি কর্মীকে উদ্দেশ্য করে এই কথা বলা হলেও আসলে প্রধানমন্ত্রীকেই তোপ দেগেছেন গড়করি। যদিও, গোটা অনুষ্ঠানে একবারও প্রধানমন্ত্রীর নাম নেননি সড়ক পরিবহণ মন্ত্রী।

[পুরীর সমাবেশে রাম মন্দির নিয়ে বিশেষ ঘোষণা অমিত শাহর]

উল্লেখ্য, গত কয়েক মাস ধরেই মোদি অমিত শাহ-র বিরোধী সুর শোনা গিয়েছে গড়করির গলায়। দিন দুই আগে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূয়সী প্রশংসাও করেছিলেন তিনি। এর আগে পাঁচ রাজ্যে বিজেপির হারের পর তিনি বলেছিলেন, এই হারের দায় দলের শীর্ষ নেতাদেরই নিতে হবে। দেশের কৃষকদের দুরবস্থা নিয়েও একাধিকবার সরব হয়েছেন গড়করি। রাজনৈতিক মহলের পর্যবেক্ষণ, আরএসএস এবং বিজেপির অভ্যন্তরের একাংশ মোদির বিকল্প হিসেবে গড়করিকে তুলে আনার চেষ্টা করছেন। তার মধ্যে আরএসএস ঘনিষ্ঠ এই গড়করির সাম্প্রতিক বক্তব্যগুলি বেশ তাৎপর্যপূর্ণ।

The post ‘ঘর সামলাতে পারেন না, দেশ সামলাবেন কীভাবে’, পরোক্ষে মোদিকে তির গড়করির! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement