shono
Advertisement

‘অনেকেই ফোন করে আঘাত করেছিল’, নাইট অধিনায়ক নীতীশের বিস্ফোরণ

কী বলা হয়েছিল নাইট অধিনায়ককে?
Posted: 07:57 PM May 10, 2023Updated: 07:57 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআর-এর (KKR) প্রতিটি ম্যাচই এখন মরণবাঁচন। বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে কলকাতার সামনে রাজস্থান রয়্যালস (RR)। ঘরের মাঠে কী করবে কেকেআর, সেই দিকেই তাকিয়ে সবাই। সমর্থকরা তাকিয়ে নাইট নেতা নীতীশ রানার (Nitish Rana) দিকেও।

Advertisement

এখনও পর্যন্ত রানা ৩২৬ রান করেছেন। সেই নাইট-নেতার একসময়ে শর্ট বল খেলায় দুর্বলতা ছিল। কিন্তু নিবিড় অনুশীলনের মাধ্যমে নীতীশ রানা সেই দুর্বলতা কাটিয়ে উঠেছেন।

[আরও পড়ুন: ‘লড়াইটা নিজের সঙ্গেই’, মুম্বইয়ের কাছে হারের পরে সোশ্যাল মিডিয়ায় কোহলির পোস্ট]

নীতীশ রানা শর্ট বল নিয়ে খেটেছেন খুব। শর্ট বল খেলায় দুর্বলতা থাকার জন্য একসময়ে অনেকেই সমালোচনা করেছিলেন তাঁর। নাইট অধিনায়ক স্বয়ং একসময়ে জানিয়েছিলেন, শর্ট বলে তাঁর দুর্বলতা থাকার জন্য অনেক প্রাক্তন ক্রিকেটারই তাঁকে ফোন করেছিলেন, অনেকেই মেসেজ করেছিলেন। তাঁর টেকনিক নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

প্রাক্তনদের সেই বার্তায়, ফোন কলে আহত হয়েছিলেন নীতীশ। ক্রীড়া বিষয়ক একটি চ্যানেলকে তিনি বলেন, ”শর্ট বল খেলার কৌশল নিয়ে আমি খেটেছি। আমার ব্যাটিংয়ে সেটাই এখন ধরা পড়ছে। শর্ট বলের বিরুদ্ধে আমার টেকনিক নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন।

এবছর ফিটনেস এবং শর্ট বল টিকনিক নিয়েও আমি খেটেছি। অনেক বড় ব্যক্তিত্ব, যাঁদের নাম আমি নিতে চাই না, তাঁরা শর্ট বল খেলার টেকনিক নিয়ে প্রশ্ন করেছিলেন, আলোচনা করেছিলেন। কয়েকজন আবার সরাসরি ফোন কলও করেছিলেন। আমাকে সেগুলো আঘাত করেছিল। আমি আমার ব্যাটিং নিয়ে খেটেছি, খেলায় নিজের সবটা দিয়েছি। এখন আমি ভাল জায়গায় রয়েছি। ব্যাটিংয়েও উন্নতি করেছি।”

[আরও পড়ুন: ভারতে বিশ্বকাপ খেলতে আসতে রাজি পাকিস্তান, আপত্তি শুধু আহমেদাবাদে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement