shono
Advertisement

পার্টিতে ডেকে সহপাঠীকে গলা টিপে খুন চার বিবিএ পড়ুয়ার! চাঞ্চল্য নয়ডায়

তিন অভিযুক্ত গ্রেপ্তার হলেও একজন এখনও পলাতক।
Posted: 10:35 AM Feb 29, 2024Updated: 10:35 AM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক মৃত্যু হল নয়ডার (Noida) এক বিবিএ পড়ুয়ার। সোমবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। তাঁর বাবার অভিযোগ ছিল, ছেলের মুক্তিপণ চাওয়া হচ্ছিল তাঁর থেকে। অবশেষে উদ্ধার হল সেই তরুণের দেহ। পুলিশের সন্দেহ, ওই তরুণকে অপহরণ করে খুন করেছে তাঁরই চার বন্ধু।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, হস্টেলে থাকতেন প্রয়াত পড়ুয়া যশ মিত্তাল। গত সোমবার থেকে তাঁর কোনও খোঁজ মিলছিল না। তাঁর বাবা ব্যবসায়ী দীপক মিত্তাল পুলিশে খবর দেন। জানান, অপহরণকারীরা তাঁর থেকে ৬ কোটি টাকা মুক্তিপণ চেয়েছে। এর পরই তদন্তে নামে পুলিশ। ক্যাম্পাসের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তকারীদের নজরে পড়ে যশ ফোনে কথা বলতে বলতে হাঁটছেন। কল রেকর্ড থেকে সন্ধান মেলে যশের বন্ধু রচিতের। সন্দেহ গাঢ় হয়, রচিত, শিবম, সুশান্ত ও শুভম এই চার বন্ধু অপহরণ করেছে যশকে।

[আরও পড়ুন: এবার অন্য কারও সঙ্গে ঘর বাঁধছেন অনুপম রায়, পাত্রী কে?]

সিনিয়র পুলিশ অফিসার সাদ মিয়া খান জানাচ্ছেন, তদন্তে নেমে জানা গিয়েছে, গত ২৬ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের আমরোহায় পার্টি করতে যায় যশের চার বন্ধু। ফোনে তাঁকে ডেকে পাঠানো হয়। এর পর সেই পার্টি চলাকালীনই গলা টিপে খুন করা হয় যশকে। পরে অন্যতম অভিযুক্ত রচিত পুলিশকে মাটির তলায় পুঁতে রাখা যশের দেহ চিনিয়ে দেয়। তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এক অভিযুক্ত শুভম এখনও পলাতক। শিগগিরি তাকে গ্রেপ্তার করা হবে বলে দাবি পুলিশ। কী কারণে এই কাজ করল অভিযুক্তরা, তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত যা উঠে আসছে, তা থেকে মনে করা হচ্ছে মুক্তিপণ চাওয়ার পিছনে একটাই উদ্দেশ্য ছিল, যশের বাবাকে বিভ্রান্ত করা।

[আরও পড়ুন: ‘শাহজাহানের গ্রেপ্তারিতে বাধা নেই পুলিশের’, অভিষেকের দাবি উড়িয়ে সাফ জানাল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement