shono
Advertisement

‘একনায়কতন্ত্রের বিরুদ্ধে এভাবেই লড়তে হবে’, ইডি’র দ্বিতীয়বার তলবেও আত্মবিশ্বাসী সায়নী

পঞ্চায়েতের প্রচারেও বেরবেন তিনি বলে জানালেন সায়নী।
Posted: 01:34 PM Jul 01, 2023Updated: 05:51 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ ঘণ্টা থেকেছি, প্রয়োজনে ২৪ ঘণ্টা থাকব। শুক্রবার ইডির দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে একথাই শোনা গিয়েছিল তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষের গলায়। ৫ জুলাই তাঁকে ফের তলব করেছে কেন্দ্রীয় সংস্থা। কিন্তু তাতেও বিন্দুমাত্র দমে যাননি সায়নী। শনিবারও সাংবাদিকদের মুখোমুখি হয়ে একইরকম আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলতে দেখা গেল তাঁকে।   

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি থেকে কয়লা, গরু পাচার-সহ বিভিন্ন ইস্যুতে বারবার তৃণমূল নেতা-মন্ত্রীদের তলব করেছে ইডি-সিবিআই। নিজেদের স্বার্থে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ব্যবহার করছে বিজেপি সরকার। এমন অভিযোগ প্রতিনিয়ত তুলছে রাজ্যের শাসকদল। একই সুর শোনা গেল সায়নীর (Sayoni Ghosh) গলাতেও। বলে দিলেন, “দেশে একনায়কতন্ত্র চলছে। আর এর বিরুদ্ধে লড়াই তো করতেই হবে। নানারকম পরিস্থিতির মধ্যেও পড়তে হবে। তবে এভাবেই লড়ব। এই লড়াইয়ে দল আমার পাশে আছে।” 

[আরও পড়ুন: টুইটার অ্যাকাউন্ট নেই? আর দেখতে পাবেন না তারকাদের টুইট! আজব নিয়ম মাস্কের]

তবে ইডি আধিকারিকরা তাঁর সঙ্গে ভাল ব্যবহারই করেছেন বলে জানান সায়নী। বলেন, প্রশ্নের উত্তর পেতে তাঁর উপর কোনও চাপ তৈরি করা হয়নি। আগামী বুধবার তাঁর কাছ থেকে ঋণ-সহ নানা নথি তলব করা হয়েছে। তিনি সমস্ত কাগজপত্র তদন্তকারীদের হাতে তুলে দেবেন বলেই জানান সায়নী।  সেই সঙ্গে এও জানান, পঞ্চায়েতের প্রচারেও তাঁকে দেখা যাবে। যদিও শুক্রবারের পর শনিবারও পঞ্চায়েতের প্রচারকদের তালিকায় সায়নীর নাম রাখেনি তৃণমূল।

এদিকে, জানা গিয়েছে, ইডির কাছে সায়নী দাবি করেম, তিনি ঋণ নিয়ে ফ্ল্যাট কিনেছিলেন। তাঁর দু’টি ফ্ল্যাটের সন্ধান পাওয়া গিয়েছে। দু’টিই গলফগ্রিন এলাকায়। এছাড়াও একটি পৈত্রিক বাড়ি রয়েছে। তবে কুন্তলের থেকে কোনও টাকা তিনি নেননি বলেই জানিয়েছেন সায়নী।

[আরও পড়ুন: দক্ষিণবঙ্গে কমবে বৃষ্টি, বাড়বে তাপমাত্রা ও অস্বস্তি! উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement