shono
Advertisement

ডুয়ার্সে ভয়াবহ দুর্ঘটনা, হাসপাতালে ভরতি উত্তরবঙ্গের আইজি, জখম গাড়িচালকও

শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভরতি উত্তরবঙ্গের আইজি।
Posted: 01:06 PM Oct 21, 2022Updated: 01:35 PM Oct 21, 2022

অরূপ বসাক, মালবাজার: ডুয়ার্সে ভয়াবহ দুর্ঘটনা। মাল ব্লকের ডামডিম এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে উত্তরবঙ্গের আইজি। তিনি শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভরতি। তাঁর গাড়ির চালকও জখম হয়েছেন। বর্তমানে মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

Advertisement

শুক্রবার সকালে উত্তরবঙ্গের আইজি মালবাজার থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় একটি পণ্যবাহী গাড়িকে বাঁচাতে গিয়ে আইজির গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গাড়ির সামনের অংশ বেশি ক্ষতিগ্রস্ত হয়। ভেঙে যায় কাচ। প্রায় দুমড়ে মুচড়ে যায় সামনের দিকটি। জখম হন আইজি এবং আইজির গাড়িচালক হরিলাল বারই। ঘটনাস্থলে পৌঁছয় মাল থানার পুলিশ ও মহকুমা পুলিশ আধিকারিক রবিন থাপা-সহ অন্যান্য পুলিশকর্মীরা। দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইজিকে বর্তমানে শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তাঁর। আইজি’র গাড়িচালক মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি। নিছক দুর্ঘটনা নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে। এদিনের ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে পথ নিরাপত্তা।

[আরও পড়ুন: বিয়ে করতে ‘অস্বীকার’ প্রেমিকের! হেমতাবাদ থানার শৌচালয়ে ঢুকে আত্মঘাতী কিশোরী]

এর আগে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার দুর্ঘটনার কবলে পড়ে পরিহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীর গাড়ি। সেই সময় গাড়িতে মন্ত্রী ছাড়াও ছিলেন তাঁর দেহরক্ষী ও গাড়িচালক। ওইদিন রাত সাড়ে ১০টা নাগাদ কলকাতা থেকে কোন্নগরের কানাইপুরে নিজের বাড়িতে ফিরছিলেন। ডানকুনির মাইতি পাড়ার কাছে পরিবহণমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে লরিটি। গাড়িটির ডানদিকের পিছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়। তবে দুর্ঘটনায় আহত হননি কেউই।

পরিবহণমন্ত্রী জানান, ব্যক্তিগত কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। তবে গাড়িটি যানজটে আটকে যায়। ফেরার পথে এই ঘটনাটি ঘটে। ডানকুনি থানার পুলিশ লরিচালককে আটক করেছে। বাজেয়াপ্ত লরি।

[আরও পড়ুন: করুণাময়ীর পর এবার ধর্মতলায় অনশনে TET প্রার্থীরা, SFI-DYFI’এর প্রতিবাদ মিছিলেও অশান্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার