shono
Advertisement

নারী-শিশুপাচার আটকানোই সাফল্য নোট বাতিলের, দাবি মোদির

"কিন্তু তাঁরা জানেন না আমি ১২৫ কোটি ভারতীয়র সুরক্ষাকবচ ধারণ করে রয়েছি।” The post নারী-শিশুপাচার আটকানোই সাফল্য নোট বাতিলের, দাবি মোদির appeared first on Sangbad Pratidin.
Posted: 05:28 PM Dec 28, 2016Updated: 12:02 PM Dec 28, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের সিদ্ধান্ত দুর্নীতি এবং দুর্নীতিগ্রস্ত মানুষের ঘুম কেড়ে নিয়েছে। নোট বাতিলের ফলে সন্ত্রাসবাদীদের হাতে টাকা আসা যেমন বন্ধ হয়েছে, তেমনই বিপদে পড়েছে ড্রাগ মাফিয়ারা।নারী ও শিশু পাচারের কারবারও ধ্বংস হয়ে গিয়েছে রীতিমতো। এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

মঙ্গলবার দেরাদুনে চার ধাম প্রকল্পের উদ্বোধন করতে গিয়ে তিনি বলেন, “আমি মানুষের চৌকিদার।” সাধারণ মানুষের পাশে থাকতে এই সিদ্ধান্ত তিনি নিয়েছেন বলেও এদিন দাবি করেন প্রধানমন্ত্রী। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “আমাকে মানুষ নির্বাচনে জিতিয়েছেন কেবল উদ্বোধনের প্রদীপ জ্বালাতে বা প্রকল্পের ফিতে কাটতে নয়।” প্রধানমন্ত্রী নিজেকে সাধারণ মানুষের প্রতিনিধি বলে দাবি করে জানান, “নোট বাতিলের আগে পর্যন্ত একদল মানুষ নোটের বান্ডিলের উপর ঘুমোচ্ছিলেন। কিন্তু সেই পরিস্থিতি কয়েক মুহূর্তের মধ্যে বদলে গিয়েছে। নোট বাতিলের সিদ্ধান্তের পর দেশে কালো টাকার আদানপ্রদান বন্ধ হয়ে গিয়েছে। আর এতেই কালো টাকা মজুতকারীদের ঘুম উড়ে গিয়েছে। যদিও এখনও কিছু মানুষ ঘুর পথে এই টাকা পাচারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দুর্নীতি এদের রক্তে রয়েছে। কিন্তু তাঁরা জানেন না মোদি সবকিছু খেয়াল রাখছে। সাধারণ মানুষ দুর্নীতির বিরুদ্ধে এই লড়াইয়ে আমাকে সাহায্য করছেন। তাঁদের জন্যই এই লড়াই লড়ছি আমি। আমি জানি কিছু মানুষ এখনও সুযোগ পেলে আমায় আক্রমণ করবেন। কিন্তু তাঁরা জানেন না আমি ১২৫ কোটি ভারতীয়র সুরক্ষাকবচ ধারণ করে রয়েছি।”

দেশের মানুষকে প্রধানমন্ত্রী সৎ বলেও আখ্যা দেন। জানান, দেশের মানুষ সৎ। দুর্নীতি রুখতে মানুষ খানিক সময়ের কষ্ট মাথা পেতে নিয়েছেন। এই সৎ মানুষের উন্নতির দায়িত্বই নিয়েছেন প্রধানমন্ত্রী।

The post নারী-শিশুপাচার আটকানোই সাফল্য নোট বাতিলের, দাবি মোদির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement