shono
Advertisement

বিয়ে কেন হচ্ছে না? অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছে এবার জবাব চাইলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও

অভিভাবক হিসেবেই দু'জনকে ফোন করেন প্রসেনজিৎ। তারপর...
Posted: 02:43 PM Feb 12, 2023Updated: 02:43 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার সপ্তাহে আচমকা চমকে দেওয়া পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। “বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না”, প্রেমিকা ঐন্দ্রিলার (Oindrila Sen) সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে এমন কথাই লিখেছিলেন তিনি। আচমকা কেন এমন পোস্ট? তারকা যুগলের বিয়ে না হওয়ার কারণ কী? অঙ্কুশের পোস্ট দেখার পর এমন প্রশ্নই অনেকের মনে। এবার তার জবাব চাইলেন খোদ ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Advertisement

 

অঙ্কুশ আর ঐন্দ্রিলার বিয়ে কবে হবে, তা নিয়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন টলিপাড়ায়। এমনকী, অঙ্কুশ ও ঐন্দ্রিলার অনুরাগীরাও তাঁদের বিয়ের জন্য অধীর আগ্রহে বসে আছেন। তবে চুটিয়ে প্রেম করলেও, এই তারকা জুটি নিজেদের বিয়ের বিষয় নিয়ে এতদিন স্পষ্টভাবে কিছু জানাননি। সোমবার নিজের ও ঐন্দ্রিলার চুম্বনের একটি ছবি আপলোড করেন অঙ্কুশ। আর তার ক্যাপশনে লেখেন, “কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।”


[আরও পড়ুন: দক্ষিণী তারকা সামান্তার ‘শকুন্তলম’ ছবিতে যিশু সেনগুপ্ত, রাজ পোশাকে পোস্ট করলেন ছবি ]

অভিনেতার এমন পোস্টেই কৌতূহল বাড়ে। কেন অঙ্কুশ ও ঐন্দ্রিলার এমন সিদ্ধান্ত? সেই প্রশ্ন উঠতে থাকে। এবার সেই প্রশ্নের জবাব চাইলেন প্রসেনজিৎ। ঐন্দ্রিলাকে ফোন করেছিলেন অভিনেতা। অঙ্কুশের সঙ্গে কথা বলতে চান। অঙ্কুশ তখন ভিডিও গেম খেলছিলেন। ফোন তুলতেই শুরু হয়ে যায় ধমকের পালা। অঙ্কুশ-ঐন্দ্রিলার ব্যাপারটা কী? বিয়ে কেন হচ্ছে না? অভিভাবক হিসেবেই ধমক দিয়ে জানতে চান বুম্বাদা। খুব শিগগিরিই অঙ্কুশ-ঐন্দ্রিলাকে বিয়ের দিন জানিয়ে দিতে বলেন তিনি। তাঁর এই কথা মানবেন বলেই আশ্বাস দেন অঙ্কুশ। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-র দিনই সমস্ত কিছু জানানোর আশ্বাস দিয়ে পোস্ট করেন প্রসেনজিতের সঙ্গে কথোপকথনের ভিডিও।

এর আগেও বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে নজর কেড়েছিলেন অঙ্কুশ। এমনকী, নায়ককে প্রশ্ন করায় বিয়ের ব্যাপারে ধোঁয়াশাই রেখে যান। তারপর প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘লাভ ম্যারেজ’ সিনেমার ফার্স্টলুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বোঝা যায়, রিয়েল নয়, রিল লাইফের ‘লাভ ম্যারেজ’-এর কথা বলেছিলেন অভিনেতা। এবারেও তেমন কিছুই ঘটতে চলেছে, অভিনেতা দ্বিতীয় পোস্টের পর এই জল্পনা আরও জোরদার হচ্ছে।

[আরও পড়ুন: ‘ছোট ছেলেকে সন্তান বলে মানতে নারাজ নওয়াজ’, DNA পরীক্ষার দাবিতে আদালতে স্ত্রী আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement