shono
Advertisement

‘চিনছি তোমায় সময় নিয়ে’, নুসরতের পোস্টে যশের প্রতি উথলে উঠল প্রেম

অতীতের সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 04:46 PM Feb 14, 2022Updated: 05:41 PM Feb 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার কি একটাই দিন? এ প্রশ্ন উঠতেই পারে। তবে প্রেম অত যুক্তি-তক্কের ধার ধারে না। নিজের স্রোতে বহমান তা। তবে প্রেমের জন্য যখন  একটা নির্দিষ্ট দিন রয়েছে, তখন তো মনের কথা দিব্য়ি বলে দেওয়াই যায়। তাই-ই করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়ায় তাঁর ও যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সুন্দর মুহূর্তের কোলাজ শেয়ার করে অভিনেত্রী লিখলেন, “চিনছি তোমায় সময় নিয়ে, কোনও তাড়া নেই। আমিও সময় নিচ্ছি…যা দিয়ে আমাদের হৃদয় তৈরি হোক না কেন… তা তোমার ও আমার দু’জনের ক্ষেত্রেই একই…।”  

Advertisement

ভালবাসার মূল্য বোঝাতে যশ বেছে নিয়েছেন ফ্র্যাঙ্কলিন পি জোনসের একটি উদ্ধৃতি। তার মাধ্যমে প্রেম-ভালবাসাময় এক জীবনের কথাই বলতে চেয়েছিলেন জোনস। এই উদ্ধৃতির মাধ্যমে যশ তাঁর প্রেমিকা নুসরতকে এই প্রেম দিবসে জানিয়েছেন ভালবাসা। বলতে চেয়েছেন, তাঁদের দু’জনের এই জীবন পরিক্রমা সুন্দর, মিষ্টি এবং একে অপরের সান্নিধ্যেই তা সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: ক্যাফেতে চুটিয়ে প্রেম রঞ্জিৎ মল্লিক-অপরাজিতা আঢ্যর, ছবি ফাঁস করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা]

শুধু যশ-নুসরত নন, ভালবাসার এই দিন নিজেদের মতো করে সেলিব্রেট করেছেন টলিউডের অন্যান্য তারকারাও। কাজই আবির চট্টোপাধ্যায়ের ভালবাসা। তাই ভ্যালেন্টাইনস ডেতে (Valentine’s Day) কাজের মধ্যেই কাটালেন তারকা। 

নিজেকে ভালবাসতে জানতে হয়। তা সত্যিই জানেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। প্রেমের এই দিনে সমস্ত মহিলাদের সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী। আর পোস্ট করেছেন ‘পাউট’ করা ছবি। 

সোহিনী সরকারের (Sohini Sarkar) রূপকথার নায়ক একজনই। আর তিনি হলেন রণজয় বিষ্ণু। নিজেদের একসঙ্গে কাটানোর মুহূর্তগুলির ছবি কোলাজ হিসেবে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: কানে হেডফোন, মোবাইল গেমে মন, ট্রেনের ধাক্কায় মৃত্যু মামা ও ভাগ্নের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement