shono
Advertisement

Nusrat Jahan: ‘কারণে অকারণে কাঁদতাম’, জীবনের কঠিন সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন নুসরত

ব্যক্তিগত জীবনের জন্য একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রী-সাংসদকে।
Posted: 02:30 PM Dec 26, 2021Updated: 02:31 PM Dec 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে। ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তের জন্য ভারচুয়াল এজলাসের কাঠগড়াতেও দাঁড়াতে হয়েছে নুসরত জাহানকে (Nusrat Jahan)। সেই সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়লেন অভিনেত্রী। জানালেন কীভাবে কারণে অকারণে তিনি কাঁদতেন, আবার বিনা কারণে হেসে উঠতেন।

Advertisement

 

‘ইশক উইথ নুসরত’ অনুষ্ঠানে একাধিক তারকার সাক্ষাৎকার নিয়েছেন নুসরত। কিন্তু এবারে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। আর সেকথা জানাতে গিয়ে নুসরত বলেন, “আমি যাই করি না কেন তা নিয়ে নেটদুনিয়া তোলপাড় হয়ে যায়। কারণে অকারণে কাঁদতাম। কারণে অকারণে খুশি হতাম। যে স্টেবল মাইন্ডেড নুসরত জাহানকে লোকে এতদিন ধরে চিনত, তাঁকে তাঁরা একটু উন্মাদ ভাবতে শুরু করেছিল। আমি সত্যিই কোনও ভুল করিনি। আমার জীবন, আমি সিদ্ধান্ত নিয়েছি। সেটা বোল্ড তোমাদের লাগতে পারে। কিন্তু এই সিদ্ধান্ত নিতেই হত।” 

[আরও পড়ুন: যৌন নির্যাতনে অন্তঃসত্ত্বা নাবালিকা, গর্ভপাতের অনুমতি চেয়ে হাই কোর্টে বাবা-মা]

তুরস্কে গিয়ে কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারেন নুসরত। বছর ঘুরতে ঘুরতেই সে সম্পর্কে ভাঙন ধরে। শোনা যায়, আলাদা ফ্ল্যাটে থাকছেন নুসরত। রটনা অল্প দিনেই ঘটনায় পরিণত হয়। অ্যানালমেন্টের মাধ্যমে নুসরতের থেকে আলাদা হতে চেয়ে আলিপুর আদালতে মামলা করেন নিখিল। নুসরত জানিয়ে দেন তুরস্কে হওয়া তাঁর ও নিখিলের বিয়ে ভারতে বৈধ নয়। কারণ এ দেশে ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি।

 

এমন পরিস্থিতিতেই অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে। নিখিল জানিয়ে দেন, তিনি সন্তানের পিতা নন। তাহলে কে নুসরতের সন্তানের বাবা? সে প্রশ্ন ওঠে। নুসরতের সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম শোনা যায়। পরে যশের নামই ছেলের বাবা হিসেবে নথিভূক্ত করান নুসরত। এখন ছেলেকে নিয়ে যশের সঙ্গে ভাল রয়েছেন অভিনেত্রী। তবে পুরনো সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন। নিজের এই নতুন ভিডিওতে নুসরত বলেন, “পুরনো ভুল থেকে শিক্ষা নাও। একই ভুল আবার কোরো না। ভালবাসা বা জীবনে সাহসী হও। শুধু ট্রোলড না হওয়ার চেষ্টা কোরো। “

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

[আরও পড়ুন: মধ্যরাতে সাপের কামড় সলমন খানকে, হাসপাতালে ভরতি হতে হল তারকাকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement