shono
Advertisement

ODI World Cup 2023: পিচ বিতর্কে উত্তাল ক্রিকেটমহল, ইডেন যুদ্ধের আগে কী বলছেন অজি অধিনায়ক কামিন্স?

ইডেনে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা।
Posted: 06:54 PM Nov 15, 2023Updated: 06:56 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) সেমি-যুদ্ধের আগেই নড়েচড়ে বসেছিল ক্রিকেটমহল। সৌজন্যে মেইল অনলাইনের একটি প্রতিবেদন। সেই প্রতিবেদনে দাবি করা হয়েছে, আইসিসি-র অনুমতি না নিয়েই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই ম্যাচের উইকেট পরিবর্তন করেছে। প্রতিবেদনে এমনও বলা হয়েছে, ফাইনালে পৌঁছলে একই কাজ আবারও করতে পারে ভারত।
পিচ বিতর্কের ঢেউ আছড়ে পড়তেই আইসিসি নড়েচড়ে বসে। জানিয়ে দেয় পিচ নিয়ে অসঙ্গতি নেই। নতুন পিচ দিতে হবে এমন কোনও নির্দেশিকাও নেই। বৃহস্পতিবার বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল। ইডেনে অস্ট্রেলিয়ার সামনে দক্ষিণ আফ্রিকা। পিচ বিতর্ক নিয়ে একেবারেই উদ্বিগ্ন নন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)। তিনি দ্ব্যর্থহীন ভাবে জানিয়ে দিয়েছেন, আইসিসি-র উপরেই ভরসা রাখছেন তিনি। 

Advertisement

[আরও পড়ুন: ‘সেদিন পা ছুঁয়েছিলে, আজ আমার হৃদয় ছুঁলে’, আপ্লুত ঈশ্বরের ‘বিরাট’ বরণ]

সাংবাদিক বৈঠকে কামিন্সকে প্রশ্ন করা হয়েছিল, মেইল অনলাইনের প্রতিবেদন তাঁর চোখে পড়েছে কিনা! তিনি কি গোটা ঘটনায় উদ্বিগ্ন?অজি অধিনায়ক বলেছেন, ”আইসিসির পিচ কিউরেটর গোটা বিষয়টা দেখভাল করে। পিচ যেন কোনও দলকে বাড়তি সুবিধা না দেয়, সেটাই আইসিসি নিশ্চিত করবে বলে আমার বিশ্বাস। তবে এখনও পর্যন্ত বিশ্বকাপের যে ম্যাচগুলো দেখেছি, তাতে কোনও সমস্যা আমার চোখে ধরা পড়েনি।”  

[আরও পড়ুন: ‘রাউডি’ রোহিতের ব্যাটিং দেখে এ কী মন্তব্য! হর্ষ ভোগলেকে নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement