shono
Advertisement

ODI World Cup 2023: ‘ওরা জিতলে ক্রিকেটেরই ক্ষতি হতো’, ভারতের হারে খুশি রাজ্জাক

আগেও বিতর্কে জড়িয়েছেন রাজ্জাক।
Posted: 04:42 PM Nov 22, 2023Updated: 04:42 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারে খুশি প্রাক্তন পাক তারকা আবদুল রাজ্জাক (Abdul Razzaq)। একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ভারত হেরে যাওয়ায় আসলে ক্রিকেটই জিতেছে।
রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ভারত ২৪০ রান তুলেছিল। অজিরা ব্যাট করতে নামলে চাপ তৈরি করেন ভারতের বোলাররা। একসময়ে তিনটি উইকেট হারায় অস্ট্রেলিয়া। কিন্তু তারপরেও ভারত ম্যাচ জিততে পারেনি। ট্রাভিস হেড ও মারনাস লাবুশানে জুটি ভারতকে ম্যাচ থেকে ছিটকে দেয়।
পাক টিভি চ্যানেলে ‘হাসনা মানা হ্যায়’ নামের এক শোয়ে রাজ্জাককে বলতে শোনা গিয়েছে, ”সত্যি বলতে কী, আজ ক্রিকেটেরই জয় হল। কন্ডিশন নিজেদের মতো করে ব্যবহার করবে, সুবিধা নিয়ে ম্যাচ জিতবে, তা হতে পারে না। আজকে ভারত যদি ম্যাচ জিতে যেত, তাহলে ক্রিকেটের জন্য তা মোটেও ভালো হত না। ক্রিকেটের মজাটাই নষ্ট হয়ে যেত। পরিবেশ নিজেদের মতো তৈরি করে তার সুযোগ নেওয়া ঠিক নয়। আইসিসি ফাইনালে এত খারাপ পিচ আমি আগে কখনও দেখিনি। ভারত হেরে গিয়েছে এটা ক্রিকেটের জন্য একদিকে ভালো হয়েছে।” ঐশ্বর্য রাই সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করায়  রাজ্জাক আগে বিতর্কে জড়িয়েছিলেন।  

Advertisement

[আরও পড়ুন: পাচারের আগেই পর্দাফাঁস! হাবড়ায় গাড়ির ভিতর থেকে উদ্ধার ৩ কোটি টাকার সোনা]

বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্সের ময়নাতদন্ত করতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রাজ্জাক, উমর গুল, শাহিদ আফ্রিদিরা। সেখানেই পাক ক্রিকেট বোর্ডকে একহাত নেন রাজ্জাক। প্রাক্তন অলরাউন্ডার বলেন, “বিশ্বকাপে পাকিস্তান কেন খারাপ খেলল, সেই নিয়ে এখন প্রচুর আলোচনা চলছে চারদিকে। আমার মনে হয়, ক্রিকেটারদের উন্নতির চেষ্টাই করে না পাকিস্তান বোর্ড। যদি কেউ মনে করে ঐশ্বর্য রাইকে বিয়ে করলেই সন্তান সুন্দর দেখতে হবে, সেটা কখনই সম্ভব নয়।”

পরবর্তীতে প্রবল চাপের মুখে রাজ্জাক বলেছেন, “আমি মুখ ফুসকে ঐশ্বর্যের প্রসঙ্গ টেনে এনেছিলাম। আসলে অন্য কিছু উদাহরণ দিতে চেয়েছিলাম। কিন্তু ঐশ্বর্য রাইয়ের  নাম বেরিয়ে গিয়েছিল। আমি ক্ষমা চাইছি।” 

[আরও পড়ুন: কাটছে না জট, ধর্মতলায় শাহী সভার বিরোধিতায় এবার ডিভিশন বেঞ্চে রাজ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement