shono
Advertisement

ODI World Cup 2023: টিকিটের কালোবাজারি রুখতে সক্রিয় কলকাতা পুলিশ, ইডেনের সামনে বিক্ষোভ কংগ্রেসের

কালোবাজারি রুখতে ইডেনের সামনে মোতায়েন করা হবে অতিরিক্ত ২৫০ পুলিশ।
Posted: 05:01 PM Nov 03, 2023Updated: 07:21 PM Nov 03, 2023

অর্ণব আইচ: রবিবার বিশ্বকাপে (ODI World Cup 2023 ) ভারত-দক্ষিণ আফ্রিকা (India vs South Africa) ম্যাচ ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। সেই মেগা ম্যাচের বল গড়ানোর আগেই শহর জুড়ে টিকিটের হাহাকার। টিকিট কালোবাজারি নিয়েও বিতর্ক তুঙ্গে।
এর মধ্যেই অনলাইনে টিকিট বিক্রি করা সংস্থার প্রতিনিধিদের জিজ্ঞাসাবাদ করার জন্য ময়দান থানায় যাচ্ছেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, টিকিট কালোবাজারির অভিযোগে শুক্রবার দুপুর পর্যন্ত মোট ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবারের ম্যাচের ৯৪টি টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে বলেই খবর। কলকাতা পুলিশের দুটি থানা- ময়দান এবং এন্টালিতে মোট সাতটি এফআইআর করা হয়েছে ওই সংস্থার বিরুদ্ধে। 

Advertisement

[আরও পড়ুন: ‘বিলকুল আমার মতোই দেখতে, তবে একটু লম্বা!’, ওয়াংখেড়েতে শচীনের মূর্তি দেখে মজা করলেন স্টিভ স্মিথ]

বৃহস্পতিবার সিএবি-র সামনে অগ্নিগর্ভ পরিস্থিতি ছিল। দফায় দফায় বিক্ষোভ প্রদর্শন করা হয়। সিএবি-র লাইফ মেম্বাররা বিক্ষোভ দেখিয়েছিলেন। এদিনের ছবিটাও প্রায় একই রকম। ৫ তারিখের ম্যাচকে কেন্দ্র করে শহর উত্তপ্ত। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট কোথায় গেল? এই প্রশ্ন চতুর্দিকে। শুক্রবার দুপুরে দক্ষিণ কলকাতার জেলা কংগ্রেসের নেতৃত্ব বিক্ষোভ দেখায় সিএবি-র সামনে। টিকিটের কালোবাজারি রুখতে ইডেনের সামনে মোতায়েন করা হবে অতিরিক্ত ২৫০ পুলিশ।
৫ নভেম্বর বিরাট কোহলির জন্মদিন। শচীন তেণ্ডুলকরের ৪৯টি ওয়ানডে সেঞ্চুরির পিছনে ধাওয়া করছেন কোহলি। রবিবার কি সেই কাঙ্খিত মুহূর্ত দেখা যাবে ইডেন গার্ডেন্সে? কোহলি-মায়ায় আচ্ছন্ন হওয়ার আগেই শহর কলকাতা ফুটছে টিকিট বিতর্কে।  

[আরও পড়ুন: চোট সারিয়ে দলে ফেরার তাগিদ, তিরুপতি মন্দিরে গেলেন ঋষভ-অক্ষর, দেখুন ভাইরাল ভিডিও]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement