shono
Advertisement

ODI World Cup 2023: দারুণ ছন্দে টিম ইন্ডিয়া, বাটলারদের ভারতের ‘পার্টি’ নষ্ট করার পরামর্শ নাসেরের

রবিবার লখনউয়ে ভারত-ইংল্যান্ড ম্যাচ।
Posted: 12:56 PM Oct 27, 2023Updated: 04:37 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের (India) পার্টি নষ্ট করুক ইংল্যান্ড (England)। জস বাটলারদের এমনই পরামর্শ দিচ্ছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন (Naser Hussain)।
রবিবার লখনউয়ে ভারত-ইংল্যান্ড ম্যাচ (ODI World Cup 2023) । তবে এই ম্যাচের আগে খুব একটা ভালো জায়গায় নেই ইংরেজ-শিবির। চারটি ম্যাচ হেরে ইংল্যান্ড এখন ধুঁকছে। 

Advertisement

 

[আরও পড়ুন: ICC World Cup 2023: বিশ্বকাপে ভারতের সম্ভাবনা কতটা? প্রথমবার মুখ খুললেন ধোনি]

এই ম্যাচের আগে নাসের হুসেনের পরামর্শ, ”ক্রিকেটারদেরই দায়িত্ব নিতে হবে। নিজেদের সম্মানের জন্য খেলো, এমন ধারণার পক্ষপাতী আমি নই। তবে ইংল্যান্ডকে এখন সেটাই করতে হবে। রবিবার লখনউয়ে গিয়ে ভারতের পার্টি নষ্ট করতে হবে।ভারত এবং গোটা ক্রিকেটবিশ্বকে স্মরণ করানোর দরকার রয়েছে, ইংল্যান্ডের ক্রিকেটাররা এখনও বিশ্বসেরা।”
ইংল্যান্ডের এমন হতাশাজনক পারফরম্যান্সের জন্য ক্রিকেটারদেরই দায়ী করছেন নাসের হুসেন। অনেকেই অবশ্য মনে করছেন ইংল্যান্ডের এই হারের জন্য দায়ী অন্য কারণ। ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা যথেষ্ট পরিমাণ ৫০ ওভার ম্যাচ না খেলার জন্যই এণন ভরাডুবি। নাসের হুসেন অবশ্য এমন অজুহাতকে গুরুত্ব দিতে নারাজ। তিনি বলছেন, ”আমি শুনেছি দেশে মানুষজন বাহ্যিক কিছু কারণকে দায়ী করছেন। তবে এর জন্য কোনওমতেই দায়ী নয়, দ্য হান্ড্রেড বা ব্লাস্ট বা ইংল্যান্ডের সেরা ক্রিকেটারদের কম ৫০-ওভারের ম্যাচ খেলা। এমন ধরনের অভিযোগের কোনও ভিত্তিই নেই।”

[আরও পড়ুন: বিশ্বকাপের পরেই রোহিতদের কোচ বদল, দ্রাবিড়ের জায়গায় আসতে পারেন লক্ষ্মণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement