shono
Advertisement

ODI World Cup 2023: ফাইনালের পিচ কেমন? খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

গোটা দেশের নজরে নরেন্দ্র মোদি স্টেডিয়ামের পিচ।
Posted: 09:06 PM Nov 17, 2023Updated: 01:29 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়েতে যুদ্ধ জিতে গতকালই আহমেদাবাদে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। আজ শুক্রবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামের বাইশ গজ খুঁটিয়ে খুঁটিয়ে পরীক্ষা করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। কারণ গোটা দেশের নজরে নরেন্দ্র মোদি স্টেডিয়ামের এই ভূখণ্ড। এই বাইশ গজই ফাইনাল-যুদ্ধের ভাগ্য নির্ধারণ করে দেবে। পিচের চরিত্রের উপরে নির্ভর করে রয়েছে অনেককিছু।
সেই কারণে এদিন রোহিত শর্মা এসে ভালো করে পিচ পরীক্ষা করে যান। বাইশ গজ খতিয়ে দেখে পিচের চরিত্র, কাঠিন্য বোঝার চেষ্টা করেন রোহিত শর্মা দীর্ঘক্ষণ পিচ নিয়ে কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গেআলোচনা করতেও দেখা গিয়েছে রোহিতকে। 

Advertisement

 

[আরও পড়ুন: ফাইনালের আগেই গিলকে খুল্লমখুল্লা প্রেম নিবেদন সারার! তিন শব্দেই ভালোবাসা প্রকাশ]

 

ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) সেমি-যুদ্ধের আগেই নড়েচড়ে বসেছিল ক্রিকেটমহল। সৌজন্যে মেইল অনলাইনের একটি প্রতিবেদন। সেই প্রতিবেদনে দাবি করা হয়েছে, আইসিসি-র অনুমতি না নিয়েই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই ম্যাচের উইকেট পরিবর্তন করেছে। প্রতিবেদনে এমনও বলা হয়েছে, ফাইনালে পৌঁছলে একই কাজ আবারও করতে পারে ভারত।
সেমি-যুদ্ধের আগে ক্রিকেটমহলে আছড়ে পড়ে পিচ বিতর্ক। বিতর্ক চাপা দিতে নড়েচড়ে বসে আইসিসি। আন্তর্জাতিক ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দেয় পিচ নিয়ে কোনও অসঙ্গতি নেই। নতুন পিচ দিতে হবে এমন কোনও নির্দেশিকাও নেই।
এবারের টুর্নামেন্টে ভারত দারুণ ছন্দে রয়েছে। টানা ১০টি ম্যাচ জিতে ফাইনালে উঠেছে। টিম ইন্ডিয়ার সামনে দাঁড়াতে পারেনি কোনও প্রতিপক্ষই।  ফাইনালে অবশ্য নতুন লড়াই। নতুন ম্যাচ। গোটা দেশ রোহিতদের জন্য প্রার্থনা শুরু করেছে।  

[আরও পড়ুন: শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement