shono
Advertisement

ODI World Cup 2023: ওয়াংখেড়েতে শাপমুক্তি হল না রোহিতের, ঘরের মাঠে ফের ব্যর্থ হিটম্যান

হিটম্যান ফিরতেই স্তব্ধ ওয়াংখেড়ে।
Posted: 03:39 PM Nov 02, 2023Updated: 05:10 PM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়ের (Wankhede Stadium) সঙ্গে কি আর রোম্যান্স হবে না রোহিত শর্মার (Rohit Sharma)? দুনিয়াজুড়ে ভারত অধিনায়কের ব্যাট কথা বললেও ঘরের মাঠে তা মৌন থেকে যায়। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হল না। 

Advertisement

চলতি বিশ্বকাপে দারুণ ছন্দে রয়েছেন রোহিত। ওয়াংখেড়েতে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে ভারতের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। কিন্তু এদিন মদুশঙ্কার বলে তাঁর পা নড়ল না। বিশ্বাসঘাতকতা করে বসল তাঁর ব্যাট। মদুশঙ্কার বলটা রোহিতকে কার্যত বিবশ করে দিয়ে অফ স্টাম্প নাড়িয়ে দেয়। ঘরের ছেলের উইকেট হারানোয় ওয়াংখেড়েতে নেমে আসে স্তব্ধতা।  

[আরও পড়ুন: ODI World Cup 2023: ওয়াংখেড়েতে শচীনের মূর্তি উন্মোচন, সোশাল মিডিয়ায় আবেগঘন পোস্ট মাস্টার ব্লাস্টারের]

 

শ্রীলঙ্কা ম্যাচের (ODI World Cup 2023) আগে রোহিত বলেছিলেন, আজকে তিনি যে জায়গায় পৌঁছেছেন, তার পিছনে রয়েছে ওয়াংখেড়ে। একদিন এখান থেকেই শুরু হয়েছিল তাঁর শেখার পালা। সেই শেখা এখনও চলছেই। ওয়াংখেড়েতে বড় রান তাঁর নেই। শচীন তেণ্ডুলকরের শেষ আন্তর্জাতিক ম্যাচে ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন। তার পরে রোহিত এখানে মৌনই থেকে গিয়েছেন। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়াংখেড়েতে ১৬ রান করেছিলেন রোহিত। ২০১৭ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর রান ছিল ২০। ২০২০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১০ রানের পরে এবার ৪ রান। ওয়াংখেড়েতে রোহিতের ব্যর্থতার ইতিহাস অব্যাহত।  

[আরও পড়ুন: ICC World Cup 2023: শ্রীলঙ্কার ক্রিকেটের সবচেয়ে বড় চিয়ারলিডার প্রয়াত, কালো আর্মব্যান্ড পরে শ্রদ্ধা কুশলদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement