shono
Advertisement

ODI World Cup 2023: বিশ্বকাপ থেকে বিদায়ের মুখে পাকিস্তান, তবুও বাবরদেরই পাশে শোয়েব

পাকিস্তানের লড়াইয়ের প্রশংসা করেছেন রাওয়াপিণ্ডি এক্সপ্রেস।
Posted: 10:09 AM Oct 28, 2023Updated: 10:09 AM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকার (South Africa) কাছে হেরে গিয়ে বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে যাওয়ার মুখে পাকিস্তান। শোয়েব আখতার (Shoaib Akhtar) অবশ্য বাবর আজমের প্রশংসা করছেন। শেষ মুহূর্তে মরণকামড় দিয়েছিল পাকিস্তান। কিন্তু ম্যাচ জেতার জন্য সেটাও যথেষ্ট ছিল না।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস বলেন, ”বেটার লেট দ্যান নেভার। পাকিস্তান দুর্দান্ত লড়াই করেছে। ফাস্ট বোলার ও স্পিনাররা নিজেদের নিংড়ে দিয়েছে। এই দুটো পয়েন্ট যে কত মূল্যবান, তা প্রমাণ করেছে। কিন্তু দুর্ভাগ্যক্রমে পুরো পয়েন্ট সংগ্রহ করতে পারেনি। ফাস্ট বোলিং বিভাগ দুর্দান্ত কাজ করেছে।” 

[আরও পড়ুন: ODI World Cup 2023: ইডেনে আজ ডাচ সমর্থনের পতাকাবাহক এক বঙ্গসন্তান]

এবারের মেগা ইভেন্ট থেকে প্রায় ছিটকে যাওয়ার মুখে পাকিস্তান। কোন কোন বিভাগে উন্নতি সম্ভব, সে সম্পর্কে পরামর্শ দিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ধীর গতিতে শুরু করে পাকিস্তান। পাওয়ারপ্লে-তে আরেকটু দ্রুতলয়ে রান তুলতে পারত পাকিস্তান। এমনটাই জানিয়েছেন শোয়েব। তিনি বলেছেন, ”পাকিস্তান অনেকগুলো ডেলিভারিতে রান তুলতে পারেনি। পাওয়ারপ্লে-তেও অনেক সময় নিয়েছে। শাহিন আফ্রিদি যখন বল করছিল, তখন স্লিপ রাখার দরকার ছিল। ফিল্ড প্লেসিং আরেকটু আক্রমণাত্মক হওয়ার দরকার ছিল।”
শোয়েবের মতে, পাকিস্তানের ৩০০ রান করার দরকার ছিল। ত্রুটিবিচ্যুতি থাকলেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাকিস্তানের সার্বিক লড়াইয়ে খুশি শোয়েব আখতার। তিনি বলছেন, ”দলটাকে দেখে মনে হয়েছে খুবই সিরিয়াস। আমি ওদেরই পাশে। তবে পাকিস্তান তিনশোর বেশি রান তুলতে পারত।”

[আরও পড়ুন: ‘মার মার’ শুনেই পাক ফিল্ডারের থ্রো! চোট পেতে পেতে বাঁচলেন বোলার নওয়াজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement