shono
Advertisement

ODI World Cup 2023: ইউটিউবে ভিউয়ার বাড়ানোর ‘লোভ’, ইডেনে মিলারের সঙ্গে সেলফি তোলার চেষ্টায় ধৃত যুবক

তিন দিনের জেল হেফাজতে যুবক।
Posted: 06:48 PM Nov 17, 2023Updated: 07:21 PM Nov 17, 2023

অর্ণব আইচ: ইডেন যুদ্ধ জিতে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া। চিরকালের চোকার্স বদনাম আর ঘুচল না দক্ষিণ আফ্রিকার। অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ম্যাচে টানটান উত্তেজনা ছিল। পেন্ডুলামের মতো দুলল ম্যাচ। শেষ পর্যন্ত অজিরা ম্যাচ জিতে নেয়। আর ইডেনের এই ম্যাচ চলাকালীন মাঠে ঢোকার চেষ্টা করে এক ব্যক্তি।
ইডেনের ডি ব্লকের সামনের ঘটনা। সেই সময়ে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন ডেভিড মিলার। সেই ব্যক্তি মাঠে ঢুকে মিলারের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। পুলিশ তৎক্ষণাৎ মাঠে ঢুকে ধরে ফেলেন সেই ব্যক্তিকে। ময়দান থানায় নিয়ে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  

Advertisement

[আরও পড়ুন: অস্ট্রেলিয়া সরে দাঁড়াতেই কেল্লাফতে, চূড়ান্ত হয়ে গেল ২০৩৪ ফুটবল বিশ্বকাপের ভেন্যু!]

জিজ্ঞাসাবাদের পরেই জানা গিয়েছে, তার নাম ওয়াসিম রেজা। আসলে সে ইউটিউবার। নিজের ইউটিউবের ভিউ বাড়ানোর জন্য এরকম মাঝেমধ্যেই করে থাকে। উত্তর দিনাজপুরের হেমতাবাদের বাজিতপুরের বাসিন্দা রেজা। শুক্রবার ব্যাঙ্কশাল কোর্টে তোলা হয় তাকে। তিনদিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে রেজাকে। 
এর আগে পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ চলাকালীন ইডেন গার্ডেন্সে উড়েছিল প্যালেস্তাইনের পতাকা। ইডেনের জি ওয়ান ব্লকে ঘটনাটি ঘটে। খেলা শুরুর খানিক পরই চার যুবক প্যালেস্তাইনের পতাকা উত্তোলনের চেষ্টা করেন। তাঁদের মধ্যে এখনও পর্যন্ত দুজনের নাম জানা গিয়েছে। একজন শেহনাজ এবং অন্যজন সাদ্দাম।
এরা ঝাড়খণ্ডের বাসিন্দা। কোনও স্লোগান না দিয়ে কার্যত নিশ্চুপেই পতাকা তোলার চেষ্টা করেন তাঁরা। পুলিশ প্রথমে বুঝতেই পারেনি কীসের পতাকা ওড়ানোর চেষ্টা করছেন ওই চারজন। পরে বিষয়টি পরিষ্কার হয়। প্য়ালেস্তাইনের পতাকা তোলা নিয়ে হইচই পড়তেই সেখান থেকে চম্পট দেন ওই চারজন। খেলার মাঠকে অনেক সময়ই প্রতিবাদের মঞ্চ হিসেবে বেছে নেওয়া হয়। সেরকমই হয়েছিল পাকিস্তান-বাংলাদেশ ম্যাচে। 

[আরও পড়ুন: Jyotipriya Mallick: সুস্থ হতেই ফের জেরার মুখে জ্যোতিপ্রিয়, সব দায় চাপালেন প্রাক্তন আপ্তসহায়কের কাঁধে!]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement