shono
Advertisement

ODI World Cup 2023: ইডেনে ৪৯-তম ওয়ানডে সেঞ্চুরি কোহলির, বিনামূল্যে বিরিয়ানি খেলেন ৫০০ জন

কোথায় ঘটল এমন ঘটনা?
Posted: 09:27 PM Nov 06, 2023Updated: 09:32 PM Nov 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেন গার্ডেন্সে শচীন তেণ্ডুলকরকে ছুঁয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। দেশের শ্বাস প্রশ্বাসে শুধু তিনিই। মুজফ্‌ফরনগরের একটি দোকানে বিনামূল্যে বিরিয়ানি খাওয়ানো হয়েছে ৫০০ জনকে।  

Advertisement

সেই দোকানের মালিক মহম্মদ দানিশ রিজওয়ান (Danish Rizwan) বলেন, ”আগের ম্যাচে ৮৮ রান করেছিলেন বিরাট কোহলি। আমরা বিরিয়ানির উপরে ৮৮ শতাংশ ছাড় দিয়েছিলাম। কোহলির জন্মদিনে বিরিয়ানির উপরে ১০০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করি। আমাদের আনন্দ আরও বাড়িয়ে দেয় কোহলির সেঞ্চুরি। ভারতীয় ক্রিকেটের বড় মাইলফলক ছুঁয়ে ফেলেছেন বিরাট। স্থানীয় এবং বহিরাগত ক্রেতারা বিনামূল্যে বিরিয়ানি খেয়েছেন।”  

[আরও পড়ুন: অ্যাঞ্জেলো ম্যাথিউজ নন, ‘টাইমড আউট’ হওয়া প্রথম ক্রিকেটার হতে পারতেন সৌরভ]

 

শ্রীলঙ্কার বিরুদ্ধে মুম্বইয়ে ৮৮ রান করেছিলেন কোহলি। খেলা দেখতে দেখতেই বিরাট-ভক্ত দানিশ রিজওয়ান স্থির করেছিলেন, বিরাটের রানের সমান ছাড় দেবেন। পোস্টার লাগিয়ে সর্বসাধারণের জন্য ঘোষণা করেন, ৮৮ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে বিরিয়ানির উপরে। শ্রীলঙ্কার বিরুদ্ধে নিশ্চিত সেঞ্চুরি মাঠে ফেলে এসেছিলেন বিরাট। ইডেন গার্ডেন্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শতরান করে শচীনকে ছোঁন মিস্টার ইন্ডিয়া। আর কোহলি সেঞ্চুরি করতেই বিরিয়ানির উপরে একশো শতাংশ ছাড় দেন দানিশ রিজওয়ান।  

[আরও পড়ুন: ক্রিকেটে কী এই ‘টাইমড আউট’? কোন নিয়মে প্যাভিলিয়নে ফেরেন ম্যাথিউজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement