shono
Advertisement

ODI World Cup 2023: ছিটকে গিয়েছেন পাণ্ডিয়া, রোহিতের ডেপুটি কে?

হার্দিক ছিটকে যাওয়ার পরই নতুন সহ-অধিনায়কের নাম জানিয়ে দেওয়া হয়েছে।
Posted: 05:09 PM Nov 04, 2023Updated: 07:11 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। নির্দিষ্ট সময়ে তাঁর চোট না সারায় গোটা বিশ্বকাপ (ODI World Cup 2023) থেকেই ছিটকে যেতে হয়েছে তাঁকে। তাঁর জায়গায় দলে এসেছেন প্রসিদ্ধ কৃষ্ণা। রোহিত শর্মার ডেপুটি হার্দিক, বিশ্বকাপের আগেই তা স্থির করা হয়েছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে ভারতের ভাইস ক্যাপ্টেন কে হবেন? হার্দিক ছিটকে যাওয়ায় বিশ্বকাপের বাকি ম্যাচগুলোয় দলের সহ-অধিনায়কত্ব করবেন কে?
খবর হল, হার্দিক পাণ্ডিয়া ছিটকে যাওয়ায় লোকেশ রাহুলকে সহ-অধিনায়ক করা হয়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক কর্তা বলেছেন, ”বিশ্বকাপের পরবর্তী ম্যাচগুলোর জন্য লোকেশ রাহুলকে সহ-অধিনায়ক করেছে বিসিসিআই। সিলেকশন কমিটির চেয়ারম্যান অজিত আগরকর দলের সঙ্গেই রয়েছেন। লোকেশ রাহুলকে এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে।” 

Advertisement

[আরও পড়ুন: ‘নেপাল-জিম্বাবোয়ের বিরুদ্ধে খেললে এতদিনে শচীনকে ছাপিয়ে যেত’, কোহলির প্রশংসায় আমির]

এবার থেকে লোকেশ রাহুল সমস্ত মিটিংয়েই উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। বিশেষজ্ঞ উইকেট কিপার হিসেবে লোকেশ রাহুল এবার বোলার ও ব্যাটারদের মিটিংয়েও থাকবেন। সমস্ত গুরুত্বপূর্ণ বিষয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গেও আলোচনা করবেন লোকেশ রাহুল।
জানা গিয়েছে জশপ্রীত বুমরাহও ভাইস ক্যাপ্টেন হওয়ার দৌড়ে ছিলেন। কিন্তু শেষ মুহূর্তে লোকেশ রাহুলই এগিয়ে যান। রাহুলকে সহ-অধিনায়ক করার পিছনের কারণ হল, তিনি উইকেট কিপার। উইকেটের পিছনে দাঁড়িয়ে রাহুল অনেক ভালো বুঝতে পারেন খেলাটা। 
উইকেটের পিছনে রাহুল এখনও পর্যন্ত বেশ ভালো কিপিং করেছেন। রাহুল নিজে জানিয়েছেন তিনি কঠিন পরিশ্রম করেছেন। তার ফলও পাচ্ছেন একটু একটু করে। 

[আরও পড়ুন: শতরান হাতছাড়া হলেও বিশ্বকাপের মঞ্চে কোন বিরল রেকর্ড গড়লেন কেন উইলিয়ামসন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement